• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নৌকা পেয়ে বোমা ফাটিয়ে উল্লাস

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ২০:০৯
নৌকা প্রতীক পেয়ে বোমা ফাটিয়ে উল্লাস
আটককৃত আসামিরা

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পাওয়ায় বোমা ফাটিয়ে আনন্দ উল্লাসের অভিযোগ পাওয়া গেছে।

রোববার (৫ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার (৪ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ইউনিয়নের বাগদুলি বাজার কমিউনিটি ক্লিনিকের সামনে সেতু এলাকা থেকে ৩টি হাতবোমাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমান প্রামাণিকের ছেলে শামীম প্রামাণিক (৩৬) ও চর হরিনাডাঙ্গা গ্রামের ইসলাম মণ্ডলের ছেলে মো. জালাল মণ্ডল (৩০)।

জানা গেছে, নৌকার মনোনয়ন পাওয়ার সংবাদ পেয়ে ১৫ থেকে ২০টি মোটরসাইকেল নিয়ে হাবিবুর রহমান প্রামাণিকের ছেলেসহ অনেকে উচ্ছৃঙ্খলভাবে পুরো এলাকায় মহড়া দেন। পরে তারা সাবেক ইউপি চেয়ারম্যান মো. শওকত আলী সরদারের বাড়ির পাশে বাগদুলি বাজার এলাকার একটি সেতুর ওপর রাস্তা আটকিয়ে আনন্দ উল্লাস করতে থাকেন। এ সময় তারা বোমা ফাটান। এতে আতঙ্কিত হয়ে পড়ে এলাকাবাসী।

পাংশা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান বলেন, এ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ধাওয়া করে চেয়ারম্যানের ছেলেসহ ২ জনকে ৩টি হাত বোমাসহ আটক করা হয়েছে। ঘটনাস্থল থেকে বোমা ফাটানোর অংশ বিশেষও পেয়েছি। বিস্ফোরক আইনে মামলায় আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

উল্লেখ্য, পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি রাজবাড়ী পাংশা উপজেলার ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রতীক পেয়েই প্রচার-প্রচারণায় প্রার্থীরা
ইবিতে বিবস্ত্র করে র‌্যাগিংয়ের ঘটনায় সত্যতা পেয়েছে তদন্ত কমিটি
আতিফ আসলামের কনসার্টে গান গাওয়ার সুযোগ না পেয়ে ক্ষুব্ধ মাশা
ফেঁসে যাচ্ছেন পরীমণি, হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই
X
Fresh