Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

গোপালগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:৪১
আপডেট : ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:৪৫
discover

কমিটি গঠন নিয়ে সংঘর্ষ, নবনির্বাচিত চেয়ারম্যানসহ আহত ৭

কমিটি গঠন নিয়ে সংঘর্ষ, নবনির্বাচিত চেয়ারম্যানসহ আহত ৭
ফাইল ছবি

গোপালগঞ্জের কাশিয়ানীর রাহুথর বাজারে নামযজ্ঞ পরিচালনার কর্তৃত্বকে কেন্দ্র করে বিবাদমান দুই পক্ষের সংঘর্ষে উজানী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান শ্যামল বোসসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। মারাত্মক আহত পাঁচজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয় হয়েছে। গতকাল শনিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় কাশিয়ানী উপজেলার রাহুথর দ্বীননাথ সেবা আশ্রমে এই ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেল ৪টায় দ্বীননাথ সেবা আশ্রম প্রাঙ্গণে বাৎসরিক নামযজ্ঞ অনুষ্ঠানের জন্য মিটিং আহ্বান করা হয়। এতে কাশিয়ানী উপজেলার হাতিয়ারা, রাজপাট ও মুকসুদপুরের উজানী ইউনিয়নের মোট চৌদ্দটি গ্রামের প্রায় তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। মিটিং চলাকালে নামযজ্ঞ পরিচালনা কমিটি গঠন নিয়ে সরোজ কান্তি বাইন ও ডা. তপন মজুমদারের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। একপর্যায়ে বিষয়টি হাতাহাতি ও সংঘর্ষে রূপ নেয়। সংঘর্ষ চলাকালে উভয় পক্ষের লোকজন লাঠিসোঁটা ও চেয়ার নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কাশিয়ানীর থানার রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে। আরটিভি নিউজকে বলেন, সংঘর্ষে ৭ জন আহত হয়েছে। এ ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। অভিযোগ দায়ের হলে ব্যবস্থা নেওয়া হবে।

এমআই /টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS