• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

প্রতিবন্ধী ভিক্ষুককে মারধর করলেন নবনির্বাচিত চেয়ারম্যান

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ০৯:২০
ভিক্ষুককে মারধর করলেন নবনির্বাচিত চেয়ারম্যান
সোহরাব খান

মাদারীপুরে ইউপি নির্বাচনে আনারস প্রতীকে ভোট না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধী এক ভিক্ষুককে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সদর মডেল থানায় গত শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে অভিযোগ দায়ের করেছেন ওই ভিক্ষুক খলিল খাঁ।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২৮ নভেম্বর মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। তৃতীয় ধাপের এই নির্বাচনে আনারস প্রতীক নিয়ে স্বতন্ত্র চেয়ারম্যান পদে বিজয়ী হন সোহরাব খান। অন্যদিকে আরেক স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান মোটরসাইকেল প্রতীকে পরাজিত হন।

এই নির্বাচনে মজিবর রহমানকে সমর্থন করেন ভিক্ষুক খলিল। এতেই ক্ষিপ্ত হয়ে শারীরিক প্রতিবন্ধী ভিক্ষুক খলিলকে শুক্রবার সকালে মস্তফাপুর বাসস্ট্যান্ডে একা পেয়ে মারধর করে বিজয়ী চেয়ারম্যান প্রার্থী সোহরাব খানের ভাই আনোয়ার খান ও তার ছেলে সজিব খানসহ বেশ কয়েকজন।

পরে এই ঘটনায় শারীরিক প্রতিবন্ধী ওই ভিক্ষুক বাদী হয়ে সদর মডেল থানায় নবনির্বাচিত চেয়ারম্যানসহ তিনজনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন। এই ঘটনার বিচার দাবি করেছেন ওই প্রতিবন্ধী ভিক্ষুক ও তার পরিবার।

তবে মারধরের অভিযোগ অস্বীকার করে নবনির্বাচিত চেয়ারম্যান সোহরাব খান দাবি করেন বিষয়টি মীমাংসা হয়ে গেছে। এদিকে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউপি নির্বাচনে এমপির হস্তক্ষেপের অভিযোগ, সুষ্ঠুভোট নিয়ে শঙ্কা 
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
আহত আ.লীগ নেতাকে চিকিৎসা দিতে দেরি করায় ডাক্তারকে মারধর
মাদক সেবন করে স্ত্রীকে মারধর, কারাগারে স্বামী 
X
Fresh