• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মেয়েকে পুলিশে ধরিয়ে দিলেন বাবা

জয়পুরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৫ ডিসেম্বর ২০২১, ০৮:১৪
মেয়েকে পুলিশে ধরিয়ে দিলেন বাবা
মৌসুমি সুলতানা-তোরাব উদ্দিন মন্ডল

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার মামুদপুর ইউনিয়নে দক্ষিণ তাউসারা বেলতা বানদিঘি গ্রামের সুলতান শাহর বিদেশফেরত মেয়ে মৌসুমি সুলতানাকে (২৪) অনৈতিক কর্মকাণ্ডে অতিষ্ঠ হয়ে পুলিশের হাতে ধরিয়ে দিলেন বাবা।

গত শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে উপজেলার তাউসারা বেলতা বানদিঘি গ্রামে ঘটনাটি ঘটে।

ওই মেয়ের বাবা ও থানার অভিযোগ সূত্রে জানা গেছে, মৌসুমি সুলতানা দীর্ঘদিন ধরে মালয়েশিয়া প্রবাসী ছিলেন। সে গত নভেম্বর মাসে দেশে ফেরে। বাড়িতে আসার পর থেকে বিদেশি স্টাইলে বেপরোয়া চলাফেরা ও অনৈতিক কাজে জড়িয়ে পড়ে। ওই মেয়ে এলাকার বিভিন্ন বয়সী ছেলেদের সঙ্গে অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয় এবং একসময় মাদকের সঙ্গে জড়িয়ে পড়ে। পরিবারের লোকজন তাকে বারবার নিষেধ করলে তার সহযোগীদের নিয়ে মা এবং বাবাকে মারধর করে। এমন ঘটনায় অতিষ্ঠ হয়ে তার বাবা থানায় অভিযোগ করেন।

এ ঘটনায় ক্ষেতলাল থানা পুলিশের ওসি (তদন্ত) শাহ আলম সঙ্গীয় ফোর্স নিয়ে গত শুক্রবার রাতে অভিযান চালিয়ে তার নিজবাড়ি থেকে একটি পালসার মোটরসাইকেলসহ আপত্তিকর অবস্থায় উপজেলার বারোইল নয়াপাড়া গ্রামের মেহের আলী মণ্ডলের ছেলে তোরাব উদ্দিন মণ্ডল (৩৫) ও মৌসুমি সুলতানাকে আটক করে পুলিশ।

জানা গেছে, বিদেশ থেকে ফেরার পর তোরাব উদ্দিন মণ্ডলকে গোপনে বিয়ে করে মৌসুমি। তবে বাবার সঙ্গে ঝগড়া হওয়ার কারণে তিনি থানায় মিথ্যে অভিযোগ করেন।

ক্ষেতলাল থানার ওসি (তদন্ত) শাহ আলম আরটিভি নিউজকে জানিয়েছেন, মেয়ের বাবার অভিযোগের ভিত্তিতে তার নিজবাড়ি থেকে তাদের দুজনকে হাতেনাতে আটক করা হয়েছে। বিয়ের বৈধ প্রমাণ না থাকা তাদের পেনাল কোডে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।

এমআই/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
তারাকান্দায় ছেলেকে কুপিয়ে হত্যা, বাবা সংকটাপন্ন
বাবুলকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় খুন হন মিতু
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
X
Fresh