• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

হেফাজতের নতুন মহাসচিব সাজিদুর রহমান

চট্টগ্রাম সংবাদদাতা, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২১, ২২:৪৭
হেফাজতের নতুন মহাসচিব সাজিদুর রহমান
সাজিদুর রহমান

হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) ঢাকার খিলগাঁও কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন সংগঠনের নায়েবে আমীর আল্লামা শাহ আতাউল্লাহ হাফেজি।

বৈঠকের শুরুতে মরহুম মহাসচিব আল্লামা নুরুল ইসলামের জন্য বিশেষ দোয়া করা হয়। সদ্য নিযুক্ত ভারপ্রাপ্ত মহাসচিব আল্লামা সাজিদুর রহমানকে পুর্ণাঙ্গ দায়িত্ব দেওয়া হয়েছে।

বৈঠক শেষে হেফাজতের কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দিন রাব্বানি এ তথ্য নিশ্চিত করেছেন। ঢাকা ও চট্টগ্রামে দোয়া মাহফিল করার সিদ্ধান্ত গৃহিত হয়।

দোয়া মাহফিলের অনুষ্ঠানটি আগামি (২২ ডিসেম্বর) ঢাকার খিলগাঁও মাখজানুল উলুম মাদরাসায় হেফাজতের উদ্যোগে অনুষ্ঠিত হবে।

বৈঠক থেকে কারাবন্দি সকল আলেম-ওলামাদের মুক্তি ও করোনা মহামারি থেকে নাজাতের জন্য দেশব্যাপী সকল মসজিদ মাদরাসায় বিশেষ দোয়া আহ্বান জানানো হয়। একই সাথে সকল কারাবন্দি আলেম-ওলামা ও তৌহিদী জনতার নিঃশর্ত মুক্তির দাবি জানানো হয়।

বৈঠকে উপস্থিত ছিলেন, নায়েবে আমীর অধ্যক্ষ মিজানুর রহমান চৌধুরী (পীর সাহেব দেওনা), ভারপ্রাপ্ত মহাসচিব আল্লামা সাজিদুর রহমান, যুগ্ম মহাসচিব মাওলানা আনোয়ারুল করীম, সহকারী মহাসচিব মাওলানা জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস নদভী, প্রচার সম্পাদক মাওলানা মুহিউদ্দীন রাব্বানী, দাওয়া সম্পাদক মাওলানা আব্দুল কাইয়ুম সুবহানী, সহকারী দাওয়া সম্পাদক মাওলানা ওমর ফারুক, মাওলানা মোবারক উল্লাহ, মাওলানা মুসতাক আহমদ ও মাওলানা শাব্বির আহমদ রশীদ প্রমুখ।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩
হলিউড-বলিউড হার মানবে যাদের কাছে!
দুই ঘণ্টা পর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যান চলাচল স্বাভাবিক
ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে ১০ কিলোমিটার এলাকাজুড়ে যানজট
X
Fresh