• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রকাশিত সংবাদের প্রতিবাদ গাইবান্ধার এলজিইডির প্রকৌশলীর

আরটিভি নিউজ ডেস্ক

  ০৪ ডিসেম্বর ২০২১, ২০:২২
প্রকাশিত সংবাদের প্রতিবাদ গাইবান্ধার এলজিইডির প্রকৌশলীর
গাইবান্ধার এলজিইডির প্রকৌশলী ছাবিউল ইসলাম (ফাইল ছবি)

গাইবান্ধা জেলার এলজিইডির নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম ঘুরেফিরে একই জেলায় ১৬ বছর ধরে কর্মরত আছেন, এমন একটি খবর গত ৮ নভেম্বর আরটিভি অনলাইনে প্রকাশিত হয়। গাইবান্ধা প্রতিনিধির বরাত দিয়ে প্রকাশিত খবরটির প্রতিবাদ জানিয়েছেন নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম।

প্রকাশিত সংবাদের কথা উল্লেখ করে আরটিভি কর্তৃপক্ষ বরাবর লিখিত প্রতিবাদে তিনি বলেন, ‘প্রতিনিধি উদ্দেশ্য প্রণোদিতভাবে আমাকে জড়িয়ে মনগড়া ও বানোয়াট তথ্য উপস্থাপন করেছেন। এমনকি প্রকাশিত এই সংবাদে প্রতিবেদক আমার সঙ্গে কথা না বলেই আমার বক্তব্য লিখে দিয়েছেন। শুধু তাই নয়, প্রতিনিধির নাম প্রকাশে অনিচ্ছুক ‘সাঘাটা উপজেলার এক ঠিকাদার বলেন’উল্লেখ করে লেখা বক্তব্যও তার নিজের মনগড়া। প্রতিনিধি সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিতভাবে মনগড়া ও বানোয়াট সংবাদ পরিবেশন করেছেন। আমি আরটিভি অনলাইনে প্রকাশিত এই সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।’

প্রতিবাদলিপিতে তিনি আরও বলেন, প্রতিনিধি উল্লেখ করেছেন, আমি ১৬ বছর ধরে এক জেলায় (গাইবান্ধা) এলজিইডিতে কর্মরত আছি। প্রকৃত সত্য হচ্ছে, আমি গাইবান্ধা জেলার ‘সাঘাটা উপজেলা প্রকৌশলী’ হিসেবে ২০০৬ নিয়োগ লাভের পর এই উপজেলার এলজিইডিতে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে ব্যাপক উন্নয়ন করেছি। উন্নয়নের উল্লেখযোগ্য হচ্ছে- ‘৩৬০ মিটার ত্রিমোহনী সেতু নির্মাণের মধ্য দিয়ে সাঘাটা-গোবিন্দগঞ্জের সংযোগ স্থাপন। সাঘাটা উপজেলার সাথে এর আগে শুধু ট্রেন যোগাযোগ ছিল। সড়ক ও ঢাকার সাথে পরিবহন যোগাযোগ ব্যবস্থা চালু হয়। এছাড়া অসংখ্য সড়ক পাকা করণের মধ্য দিয়ে বর্তমান গ্রামীণ যোগাযোগ ব্যবস্থা ও আর্থ-সামাজিক অবস্থার ব্যাপক পরিবর্তন সাধিত হয়। বাঙ্গাবাড়ি ঘাটে ২৭৩ মিটার ব্রিজ নির্মাণের ফলে এলাকার মানুষের বহুদিনের কাঙ্খিত প্রত্যাশা পূরণ হয়। এর পর ২০২০ এর ফেব্রুয়ারি থেকে ২০২১ এর সেপ্টেম্বর পর্যন্ত ‘সিনিয়র সহকারী প্রকৌশলী গাইবন্ধা’য় কর্মরত ছিলাম। পদোন্নতি পাওয়ার পরবর্তীতে আমাকে বরিশালে বদলি করা হয়। এরপর গত অক্টোবর মাসে আমি গাইবান্ধায় নির্বাহী প্রকৌশলী হিসেবে নিয়োগ পাই।

প্রতিনিধি তার প্রতিবেদনে আরও উল্লেখ করেছেন, আমার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ জেলায় হলেও রাজশাহী নগরে বিশাল বাড়ি করেছি। তার এই তথ্য সম্পূর্ণ বানোয়াট। প্রকৃত সত্য হচ্ছে, রাজশাহীতে আমার বাড়িটি পুরোনো এবং পৈতৃক, যা আমার করা নয়। প্রতিবেদক এ ক্ষেত্রেও অসত্য তথ্য উপস্থাপন করেছেন।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সেফটি ট্যাংক থেকে এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার
নারী হাজতিকে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জন বদলি
নারী কয়েদির সঙ্গে কারারক্ষীর অনৈতিক সম্পর্ক, অতঃপর...
গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত
X
Fresh