• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকাকে নিয়ে হোটেলে যুবক, মরদেহ উদ্ধারের পর আটক তরুণী

কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৪ ডিসেম্বর ২০২১, ১৮:২৬
প্রেমিকাকে নিয়ে হোটেলে যুবক, মরদেহ উদ্ধারের পর আটক তরুণী
কক্সবাজারের আলম গেস্ট হাউস

কক্সবাজারের আলম গেস্ট হাউস নামক একটি আবাসিক হোটেল থেকে সঞ্জয় কুমার সরকার (৩০) নামের এক পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গলায় ফাঁস লাগালো অবস্থায় এ পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় নুপূর (১৮) নামের এক তরুণীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে ট্যুরিস্ট পুলিশ।

শনিবার (৪ ডিসেম্বর) দুপুরে কক্সবাজার শহরের পর্যটন জোন কলাতলী আলম গেস্ট হাউস এ ঘটনা ঘটে। নিহত সঞ্জয় কুমার সরকার সিরাজগঞ্জের বাসিন্দা ও দুই সন্তানের জনক বলে জানিয়েছেন পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বিকেলে কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দীন আহমেদ আরটিভি নিউজকে জানিয়েছেন, শনিবার বেলা ১১টার দিকে শহরের আবাসিক আলম গেস্ট হাউস হোটেলে এক যুবকের ফাঁস লাগানোর খবর পেয়ে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে তার সঙ্গে থাকা নুপূরকে (১৮) জিজ্ঞাসাবাদের জন্য ট্যুরিস্ট পুলিশ হেফাজতে আনা হয়। তবে নিহত সঞ্জয় নিজের শিশুকন্যা ও স্ত্রীকে ফেলে অন্যজনের সঙ্গে কক্সবাজার বেড়াতে আসে বলে নিশ্চিত হয়েছে পুলিশ।

মহিউদ্দিন আহমেদ আরও জানান, ধারণা করা হচ্ছে পরকীয়া প্রেমের কারণে সিরাজগঞ্জ থেকে কক্সবাজার ভ্রমনে এসে ওই হোটেলে রুম ভাড়া নেয়। পরে দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় এই ঘটনা ঘটতে পারে। বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে। মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হাসপাতালে ফেলে যাওয়া নবজাতক দত্তক পেলেন সেবিকা
পর্যটকদের মারধর, এএসপি বিরুদ্ধে তদন্ত কমিটি গঠন
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
রাজধানীতে সেলুন থেকে যুবকের মরদেহ উদ্ধার
X
Fresh