Mir cement
logo
  • ঢাকা বুধবার, ১৯ জানুয়ারি ২০২২, ৫ মাঘ ১৪২৮

দিনাজপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ২০:৫৫
আপডেট : ০৩ ডিসেম্বর ২০২১, ২০:৫৭
discover

দিনাজপুরে ধর্ষণের শিকার শিশু লাইফ সাপোর্টে, আটক অভিযুক্ত

দিনাজপুরে ধর্ষণের শিকার শিশু লাইফ সাপোর্টে, আটক অভিযুক্ত
দিনাজপুরের বিরল থানা (ফাইল ছবি)

দিনাজপুরের বিরল উপজেলায় ৮ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। এই ঘটনায় জড়িত রাসেল হোসেন (২৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) বিকেলে বিরল উপজেলার ৫নং ভান্ডারা ইউনিয়নের ভান্ডারা পাগলাপীর গ্রামে এই ঘটনা ঘটে। আটক অভিযুক্ত রাসেল হোসেন ওই গ্রামের মৃত ওসমান গনির ছেলে। সে পেশায় গরু ব্যবসায়ী। ধর্ষণের শিকার ওই শিশু একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।

বিরল থানার ওসি ফখরুল ইসলাম জানান, দিনমজুর বাবা প্রতিদিনের মতো বৃহস্পতিবার দুপুরে খাওয়া শেষ করে কাজে বেরিয়ে পড়েন। বিকেলে মা শিশুকে বাড়িতে রেখে গরু-ছাগলের জন্য মাঠে ঘাস কাটতে যান। এসময় শিশু বাড়িতে একা ছিল। রাসেল হোসেন শিশুটিকে একা পেয়ে বাড়িতে ধর্ষণ করে। ধর্ষণের পর শিশুকে হত্যার উদ্দেশ্যে বারান্দার বাঁশের সাথে গলায় ফাঁস লাগিয়ে ঝুলিয়ে দেয়। এসময় বাড়িতে মা এলে ধর্ষক রাসেল পালিয়ে যায়। পরে মা ও স্থানীয়রা শিশুকে উদ্ধার করে বৃহস্পতিবার সন্ধ্যায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে শিশুটি হাসপাতালের আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছে।

তিনি আরও জানান, রাতে অভিযান চালিয়ে ধর্ষক রাসেলকে আটক করা হয়। এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ার্ড মাস্টার মাসুদ রানা জানান, বিরলে ধর্ষণের শিকার শিশু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে আইসিইউতে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS