Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮
discover

বরগুনায় পৌর নাগরিকদের জন্য মেয়রের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস

বরগুনায় পৌর নাগরিকদের জন্য মেয়রের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস
বরগুনায় পৌর নাগরিকদের জন্য মেয়রের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, ছবি : প্রতিনিধি

পৌর নাগরিকদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস চালু করেছেন বরগুনার পৌর মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ। শুক্রবার (৩ ডিসেম্বর) দুপুরে বঙ্গবন্ধু স্মৃতি কমপ্লেক্স চত্বরে তিনি ফ্রি অ্যাম্বুলেন্স সেবার উদ্বোধন করেন।

অত্যাধুনিক এ অ্যাম্বুলেন্সে রয়েছে আধুনিক সব ফিচার। এখন থেকে বরগুনা পৌরসভার সব নাগরিক বিনামূল্যে তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স সেবা নিতে পারবেন। এতে যেমন সময় সাশ্রয় হবে, তেমনি আর্থিকভাবে অস্বচ্ছল নাগরিকরাও পাবেন তাদের কাঙ্ক্ষিত সেবা।

উপস্থিত নাগরিক মুশফিক আরিফ জানান, এটি তাদের দীর্ঘদিনের দাবি ছিল। অবশেষে নগরবাসীর স্বপ্ন পূরণ হলো। আগে কেউ অসুস্থ হলে এদিক-সেদিক ফোন করতে হতো, আবার কোনো কোনো সময় বিভিন্ন অজুহাতে অ্যাম্বুলেন্সের কয়েক গুণ বেশি ভাড়া দাবি করত। এখন আর আমাদের ভোগান্তি পোহাতে হবে না।

বরগুনা পৌরসভার মেয়র অ্যাডভোকেট কামরুল আহসান মহারাজ আরটিভি নিউজকে বলেন, ব্যক্তিগত উদ্যোগে বিনামূল্যে পৌর নাগরিকদের জন্য ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করা হয়েছে, যাতে পৌর নাগরিকরা সেবা পান। এটি ছিল আমার নির্বাচনী অঙ্গীকার। পৌরবাসীর দোয়ায় আমি সেই অঙ্গীকার পূরণ করতে পেরেছি। পৌরসভার কোনো নাগরিক এখন আর বিনা চিকিৎসায় কষ্ট পাবেন না বলে আশা করি।

এ সময়ে সেখানে উপস্থিত ছিলেন বরগুনা পৌরসভার সব কাউন্সিলর, সামাজিক সংগঠনের সদস্যসহ জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও নাগরিকরা।

পি/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS