• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বলাৎকার করতে গেলে মাদরাসা শিক্ষকের গোপনাঙ্গ কাটল ছাত্র

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৩ ডিসেম্বর ২০২১, ১৬:৫৩
বলাৎকার করতে গেলে মাদরাসা শিক্ষকের গোপনাঙ্গ কাটল ছাত্র
ময়মনসিংহের নান্দাইল উপজেলা (ফাইল ছবি)

জোড়পূর্বক বলাৎকার করতে চাওয়ায় মো. আতাবুর রহমান (২৮) নামে এক মাদরাসা শিক্ষকের গোপনাঙ্গ কেটে দিয়েছে ছাত্র। ময়মনসিংহের নান্দাইল উপজেলার খারুয়া ইউনিয়নে বুধবার (১ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় ওই মাদরাসা ছাত্রকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আহত শিক্ষকের বাবা বৃহস্পতিবার (২ ডিসেম্বর) রাতে মাদরাসা ছাত্রকে আসামি করে নান্দাইল থানায় মামলা দায়ের করেছেন। মাদরাসা শিক্ষক আতাবুর রহমানের বাড়ি খারুয়া ইউনিয়নে।
নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই শিক্ষক বর্তমানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। মামলার পর ওই মাদরাসা ছাত্রকে গ্রেপ্তার দেখানো হয়েছে। তাকে আদালতে প্রেরণ করা হবে।

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানায়, বুধবার (১ ডিসেম্বর) রাতে নান্দাইল উপজেলার একটি মাদরাসা মাঠে ওয়াজ মাহফিল চলছিল। মাদরাসা শিক্ষক আতাবুর রহমানের সঙ্গে ওয়াজ মাহফিলে ১৭ বছর বয়সী ওই ছাত্রের দেখা হয়। আতাবুর রহমান ছাত্রটিকে দাওয়াত দিয়ে তার বাড়িতে নিয়ে যাচ্ছিল। পথে আতাবুর রহমান ছাত্রটিকে কাছে এনে শরীরের গোপন অংশে হাত দিতে থাকেন। তখন ওই ছাত্র বাধা দিলে শিক্ষক তাকে জোরপূর্বক বলাৎকারে উদ্যত হন। এ সময় ওই মাদরাসা ছাত্রের পাঞ্জাবির পকেটে থাকা নেইল কাটার বের করে শিক্ষকের গোপনাঙ্গ কেটে দিয়ে ঘটনাস্থল থেকে পালাতে যায়। ওই সময় শিক্ষকের চিৎকারে লোকজন ছাত্রকে আটক করে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে ছাত্রকে আটক করে এবং শিক্ষককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
পি

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষকের বিরুদ্ধে মামলা 
চার শিক্ষার্থীকে ধর্ষণ, মাদরাসা শিক্ষকের মৃত্যুদণ্ড
টাঙ্গাইলে বালুচাপা দিয়ে মাদরাসা শিক্ষককে হত্যা 
৪ শিক্ষার্থীকে বলাৎকার, মাদরাসা শিক্ষক গ্রেপ্তার
X
Fresh