• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সাতক্ষীরা-যশোর সরাসরি বাস চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০২ ডিসেম্বর ২০২১, ১০:৩৮
সাতক্ষীরা-যশোর সরাসরি বাস চলাচল বন্ধ, চরম দুর্ভোগে যাত্রীরা
ফাইল ছবি

দুই জেলার মালিকদের রেষারেষিতে সাতক্ষীরা-যশোর সরাসরি বাস চলাচল বন্ধ হয়ে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। প্রায় দুই সপ্তাহ হয়ে গেলেও এ বিষয়ে প্রশাসন কিছু করতে পারেনি। ফলে যশোরের মালিকদের বাস যশোরের মধ্যে আর সাতক্ষীরার মালিকদের বাস সাতক্ষীরার মধ্যে চলাচল করছে।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) সকালে সরেজমিনে গিয়ে এ তথ্য জানা যায়।

এক বাস থেকে নেমে আরেক বাসে উঠতে হচ্ছে আরেক জেলায় যেতে হলে। সাতক্ষীরার জেলা বাস মালিক সমিতির সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের অভিযোগ, যশোর বাস টার্মিনাল থেকে সাতক্ষীরার বাসগুলোকে সন্তোষজনক ট্রিপ দেওয়া হয় না। এ কারণে গত ১৮ নভেম্বর থেকে তারা আর যশোরে বাস চালাচ্ছেন না।

যশোরের আন্তঃজেলা বাস সিন্ডিকেট মালিক সমিতির সড়ক সম্পাদক আমির হোসেন বলেন, দীর্ঘদিন ধরে যশোরের বাস সাতক্ষীরা হয়ে কালিগঞ্জ পর্যন্ত যেতে দেওয়া হচ্ছে না। সাতক্ষীরা টার্মিনাল থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে যশোরের বাস।

বাস মালিক জিয়াউর রহমান জানান, গত ১৮ নভেম্বর থেকে সাতক্ষীরার বাস মালিকরা আর যশোরে বাস চালাচ্ছেন না। বুধবার (১ ডিসেম্বর) থেকে যশোর মালিকরাও সাতক্ষীরায় বাস পাঠানো বন্ধ করেছে। এ অবস্থায় যাত্রীরাও যেমন হয়রানি হচ্ছে। তেমনি ক্ষতিগ্রস্ত হচ্ছে উভয় জেলার বাস মালিকরা। উভয়পক্ষই এখন এই সমস্যার সমাধান চাচ্ছেন।

সাতক্ষীরা জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির আরটিভি নিউজকে জানান, সাতক্ষীরা-যশোর বাস চলাচল বন্ধ সমস্যার সমাধানে তিনি যশোর জেলা প্রশাসকের সঙ্গে কথা বলেছেন। কি করা যায়, তা নিয়ে দ্রুতই দুই জেলা প্রশাসনের মাধ্যমে দুই জেলার বাস মালিক সমিতিকে সমঝোতার আয়োজন করে জন দুর্ভোগ কমাতে উদ্যোগ নেবেন।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধে রাজধানীতে র‌্যালি
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
যশোরে তীব্র তাপপ্রবাহ, বিপর্যস্ত জনজীবন
শনিবার কোথায় কখন গ্যাস থাকবে না, জানাল তিতাস
X
Fresh