• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনে বিশৃঙ্খলাকারী কাউকে ছাড় দেয়া হবে না, পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি: আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২১, ২৩:৫৮
নির্বাচনে বিশৃঙ্খলাকারী কাউকে ছাড় দেয়া হবে না, পানিসম্পদ উপমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্ঠু করতে আওয়ামী লীগ নেতা-কর্মীরা বদ্ধপরিকর। এমন মন্তব্য করেছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরে শরীয়তপুরের নড়িয়া উপজেলা মিলনায়তনে আসছে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে আয়োজিত প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন মহানবিজয়ের মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা। তার সুস্পষ্ট নির্দেশনা অনুযায়ী চলমান সকল ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোন প্রকার বিশৃঙ্খলা প্রশ্রয় দেয়া হবে না। বিশৃঙ্খলাকারী সে যে দলেরই হোক না কেন তাকে কোনো ছাড় দেয়া হবে না এবং বিশৃঙ্খলা কারীরা কোন দল করতে পারবে না।

আসছে আগামী ২৬ ডিসেম্বর ও ৫ জানুয়ারি নড়িয়া ও সখিপুরের ইউনিয়ন পরিষদের নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষে তিনি নেতাকর্মী ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের এসব দিক নির্দেশনা দেন।

এ সময় নড়িয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা শেখ রাশেদ উজ্জামান এর সভাপতিত্বে নড়িয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ভাইস চেয়ারম্যান মো: জাকির হোসেন বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা আক্তার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার (ভূমি) মোরশেদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং বিভিন্ন দপ্তর প্রধানরা উপস্থিত ছিলেন।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
ডিএ তায়েবের জন্য যেভাবে ভোট চাইছেন মেয়ে টুনটুনি
X
Fresh