• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রীকে ধর্ষণচেষ্টায় মাদ্রাসাশিক্ষক গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২১, ২৩:৪১
ছাত্রীকে, ধর্ষণচেষ্টায়, মাদ্রাসাশিক্ষক, গ্রেপ্তার,
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দরে মাদ্রাসার এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে একই মাদ্রাসার শিক্ষক মো. রাকিবুল ইসলামকে (২১) গ্রেপ্তার করেছে পুলিশ। আজ আসামিকে আদালতে তোলা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

বুধবার (১ ডিসেম্বর) বিকেলে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালত এ আদেশ দেন। এর আগে একই আদালতে ধর্ষণচেষ্টার ঘটনার বর্ণনা দিয়ে ভুক্তভোগী ছাত্রী জবানবন্দি প্রদান করেন।

বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। বুধবার দুপুরে বন্দর ফাঁড়ি পুলিশের একটি দল দ্রুত ধর্ষণের চেষ্টার অভিযোগের আসামি রাকিবুলকে গ্রেপ্তার করে।

মামলা সূত্রে জানা যায়, বন্দর পৌরসভার কাছাকাছি ছদকার বাড়ি এলাকার একটি মাদ্রাসার শিক্ষক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে। এলাকার লোকজন ও মাদ্রাসা কর্তৃপক্ষ ভুক্তভোগীর পরিবারকে ডেকে বিষয়টি মীমাংসার চেষ্টা করছে। ভুক্তভোগী পরিবার ন্যায়বিচার থেকে বঞ্চিত হতে পারে এমন আশঙ্কায় ৯৯৯-এ ফোন দিয়ে তাৎক্ষণিক বিষয়টি বন্দর থানায় জানিয়ে দ্রুত ব্যবস্থা নিতে বলে। খবর পেয়ে বন্দর ফাঁড়ি পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে যায়। তারা ভুক্তভোগীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন এবং ধর্ষণের চেষ্টার অভিযোগে মাদ্রাসার শিক্ষককে আটক করেন।

এ বিষয়ে কোর্ট পুলিশের এএসআই মো. মনির হোসেন বলেন, এ ঘটনায় ভুক্তভোগী বিজ্ঞ আদালতে জবানবন্দি প্রদান করেছেন। এছাড়া গ্রেপ্তারকৃত শিক্ষক রাকিবুল ইসলামকে কারাগারে প্রেরণের আদেশ দেন বিচারক।

এনএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার
চুয়েট শিক্ষার্থী নিহতের ঘটনায় ঘাতক বাসচালক গ্রেপ্তার
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
X
Fresh