Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২১ জানুয়ারি ২০২২, ৭ মাঘ ১৪২৮
discover

পঞ্চগড় থেকে আনসার সদস্যদের সাইক্লিং শোভাযাত্রা শুরু

পঞ্চগড়, থেকে, আনসার, সদস্যদের, সাইক্লিং, শোভাযাত্রা, শুরু,
ছবি: আরটিভি

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে পঞ্চগড়ে থেকে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যর সাইক্লিং শোভাযাত্রা শুরু হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) বেলা ১১টায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বেলুন ও পায়রা উড়িয়ে আনুষ্ঠানিকভাবে এ শোভাযাত্রার উদ্বোধন করেন। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২৬ জন এ সাইক্লিং শোভাযাত্রায় অংশ নেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী পঞ্চগড় জেলা কমান্ড্যান্টের কার্যালয় থেকে এ শোভাযাত্রা শুরু হয়। এ সময় শোভাযাত্রার মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, রংপুর রেঞ্জের পরিচালক মো. আব্দুস সামাদ, জেলা আনসার অ্যাডজুটেন্ট মো. শফিউল আযম প্রমুখ উপস্থিত ছিলেন।

লাল সবুজের পতাকা নিয়ে সাইক্লিং দলের বর্ণাঢ্য শোভাযাত্রাটি পঞ্চগড় জেলা থেকে শুরু হয়ে দেশের ১৮টি জেলা অতিক্রম করে ১ হাজার ৫০ কিলোমিটার পথ পাড়ি দিয়ে আগামী ১২ ডিসেম্বর কক্সবাজার গিয়ে শেষ হবে। বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ২৬ সদস্য সাইক্লিং শোভাযাত্রায় অংশ নিয়েছেন।

এনএইচ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS