• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগ নেতাদের বাড়িতে হামলা, ভাঙচুর

নারায়ণগঞ্জ (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০১ ডিসেম্বর ২০২১, ০৯:৪৪
আ.লীগের নেতাদের বাড়িতে হামলা, ভাঙচুর
আ.লীগের নেতার বাড়িতে হামলা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের নাওড়া এলাকায় গতকাল মঙ্গলবার (৩০ নভেম্বর) রাতে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনা ঘটেছে। কয়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় ও কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট করা হয়েছে। এ ঘটনায় দশজন আহত হয়েছেন। তাদের মধ্যে গুরুতর অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, গত ১১ নভেম্বর কায়েতপাড়া ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মিজানকে পরাজিত করে নৌকার প্রার্থী জায়েদুল বিজয়ী হন। এনিয়ে নির্বাচনের পরদিন থেকে কয়েক দফা দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সহিংসতার ঘটনা ঘটে। এর জের ধরে মঙ্গলবার রাত ৮টায় সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও তার ভাই পরাজিত স্বতন্ত্র প্রার্থী মিজানের নেতৃত্বে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক ইউপি সদস্য জসিম উদ্দিন জসুর কর্মী সমর্থকরা নৌকার সমর্থক পরাজিত ইউপি সদস্য মোশারফ হোসেন ও কায়েতপাড়া ইউনিয়ন মহিলা লীগের সভাপতি জোসনা আক্তারের বাড়িতে হামলা করে।

এসময় আওয়ামী লীগ অফিস সহ আরও ১০ থেকে ১২টি বাড়িতে ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাট করে চারটি মোটর সাইকেল ও একটি প্রাইভেট কার ভাঙচুর করে হামলাকারীরা। হামলায় অন্তত দশজন আহত হন। তাদের মধ্যে ইউসুফ মিয়া ও রেনু নামের দুইজনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত অন্যান্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়। এদিকে হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

সহকারী পুলিশ সুপার আবির হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে এবং বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে মদপানে স্কুলশিক্ষার্থীর মৃত্যু
নির্বাচনী সহিংসতায় নিহত ১ : বরগুনায় চেয়ারম্যান প্রার্থীসহ কারাগারে ৫
নড়াইলে ১০ দোকানে হামলা, মালামাল-অর্থ লুট
বরগুনায় নির্বাচনী সহিংসতায় নিহত ১, আটক ৩
X
Fresh