• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকের বাড়ির পাশে পড়ে আছে প্রেমিকা

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২১, ২২:৪৯
প্রেমিকের বাড়ির পাশে পড়ে আছে প্রেমিকা

চট্টগ্রামের সীতাকুণ্ডের বড় কুমিরা রয়েলগেট এলাকায় নিশান (২১) নামে এক প্রেমিকের বাড়ির পাশের বিলে অজ্ঞান অবস্থায় পড়ে ছিল প্রেমিকা। খবর পেয়ে মঙ্গলবার (৩০ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার সময় কিশোরীর বাড়ির লোকজন ঘটনাস্থল থেকে মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

চিকিৎসকরা জানিয়েছে তাকে খাবারের সাথে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছে। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। কিশোরী উপজেলার বড় কুমিরা এলাকার বাসিন্দা। সে স্থানীয় অরবিট ডায়াগনস্টিক সেন্টারে রিসিপশনিস্ট হিসেবে কাজ করতেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

কিশোরীর পরিবারের লোকজন জানিয়েছে, কর্মস্থলে যাওয়া-আসার সময় রয়েলগেট এলাকার বাসিন্দা নিশানের (২১) সাথে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। চার বছর ধরে চলে এ সম্পর্ক। মঙ্গলবার দুপুরে নিশান প্রেমিকাকে তার বাড়িতে ডেকে পাঠালে সেখানে ছুটে যায়। বিকেলের দিকে খবর আসে ওই প্রেমিকের বাড়ির পাশের বিলে অজ্ঞান অবস্থায় পড়ে আছে ওই কিশোরী। খবর পেয়ে কিশোরীর ভাই জিসানসহ কয়েকজন সেখানে ছুটে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

তাদের দাবি কিশোরীকে বিষপান করানো হয়েছে। হাসপাতালে জ্ঞান ফেরার পর কিশোরী চিকিৎসককে জানিয়েছে তাকে খাবারের সাথে কিছু একটা খাওয়ানো হয়েছে। এরপর সে জ্ঞান হারিয়ে ফেলে। চমেক পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার জানান, কর্তব্যরত চিকিৎসকরা জানিয়েছে তাকে বিষপান করানো হয়েছে। তার গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা এখনও আশঙ্কাজনক। তাকে নিবিড় পর্যবেক্ষণে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এমএন/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রাম টেস্টের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ
পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
X
Fresh