• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আবারও সড়কে ঝরল ২ শিক্ষার্থীর প্রাণ

বগুড়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ৩০ নভেম্বর ২০২১, ২১:৩০
আবারও সড়কে ঝরলো ২ শিক্ষার্থীর প্রাণ

বগুড়ার শেরপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। নিহত দুজন শেরপুর সামিট স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

মঙ্গলবার (৩০ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে শেরপুর উপজেলার মির্জাপুর নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন শেরপুর উপজেলার মীর্জাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের মৃত জাহিদুল ইসলামের ছেলে ও আদনান নাহিদ (১৯) ও কৃষ্ণপুর নামাবালা গ্রামের হৃদয় কুমারের ছেলে সম্পদ কুমার (২০)।

স্থানীয়রা জানান, নাহিদ ও সম্পদ মোটরসাইকেল যোগে শেরপুর শহর থেকে কৃষ্ণপুর গ্ৰামে তাদের বাড়ি ফিরছিলেন।

তাদের মোটরসাইকেলটি মির্জাপুর বাজারের কাছাকাছি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলসহ তারা মহাসড়কে পড়ে যায়। এ সময় পিছন থেকে ঢাকাগামী একটি ট্রাক মোটরসাইকেলসহ তাদেরকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই বন্ধুর মৃত্যু হয়।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়ার হাউজ পরিদর্শক নাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। পরে হাইওয়ে পুলিশ নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেছে‌। ‌‌‌‌‌

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, ঘাতক ট্রাকটিকে চান্দাইকোনায় আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।‌‌

এমএন/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জাতীয় পতাকার নকশাকারের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
পঞ্চগড়ে গাছের ডালের আঘাতে শ্রমিকের মৃত্যু
নবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু
X
Fresh