• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগের মনোনয়নপত্র নিলেন মেয়র আইভী

নারায়ণগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৯ নভেম্বর ২০২১, ২১:২২
আ.লীগের মনোনয়নপত্র নিলেন মেয়র আইভী
সেলিনা হায়াৎ আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সেলিনা হায়াৎ আইভী৷

সোমবার (২৯ নভেম্বর) দুপুরে ঢাকার বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলীয় কার্যালয় থেকে আইভীর পক্ষে মনোনয়ন ফরম নেওয়ার সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবদুল কাদির, আদীনাথ বসু, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

প্রসঙ্গত, ডা. সেলিনা হায়াৎ আইভী ২০০৩ সালে আওয়ামী লীগের সমর্থনে নির্বাচনে অংশ নিয়ে বিএনপি প্রার্থী নূরুল ইসলাম সরদারকে হারিয়ে নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হন৷ কদমরসূল, সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জ পৌরসভা মিলে ২০১১ সালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে শামীম ওসমানকে হারিয়ে মেয়র হন আইভী। তিনি দেশের প্রথম নারী মেয়র।

২০১৬ সালে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিয়ে ধানের শীষের প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে লক্ষাধিক ভোটে পরাজিত করে ২য় বারের মতো মেয়র হয়েছেন তিনি।

গতকাল তার মনোনয়নপত্র সংগ্রহকালে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আরটিভি নিউজকে জানিয়েছেন, আমরা সেলিনা হায়াৎ আইভীর জন্য আসন্ন নির্বাচনে দলের মনোনয়ন ফরম সংগ্রহ করেছি।

সেলিনা হায়াৎ আইভী আরটিভি নিউজকে বলেন, দল যদি যোগ্য মনে করে মনোনয়ন দেয় তবে তিনি এবারও মেয়র পদে প্রার্থী হবেন।

মেয়র পদে আইভী ছাড়াও আরও মনোয়ন ফরম নিয়েছেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদল ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল। তারা তিনজন সংসদ সদস্য শামীম ওসমানের বলয়ের রাজনীতিক হিসেবে পরিচিত।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সন্ত্রাসীদের বিচারের মুখোমুখি হতে হবে : কাদের
ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক
বিএনপি এখনও টার্গেটে পৌঁছাতে পারেনি : রিজভী
বিএনপি নেতা হাবিব কারাগারে
X
Fresh