• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

নির্বাচনী দায়িত্ব পালনকালে পুলিশ কর্মকর্তার মৃত্যু

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৯ নভেম্বর ২০২১, ১৭:২৫
নির্বাচনী দায়িত্ব পালনকালে পুলিশ কর্মকর্তার মৃত্যু
আবুল কালাম আজাদ

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের দায়িত্ব পালনকালে অসুস্থ হয়ে আবুল কালাম আজাদ (৩৮) নামে পুলিশের এক উপ-পরিদর্শকের মৃত্যু হয়েছে।

সোমবার (২৯ নভেম্বর) ভোরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আবুল কালাম আজাদ (সশস্ত্র) সিরাজগঞ্জ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি পাবনা জেলার ফরিদপুর থানাধীন পাঁচপুংগলী গ্রামে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নজরুল ইসলাম আরটিভি নিউজকে তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, রোববার (২৮ নভেম্বর) অনুষ্ঠিত তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে উল্লাপাড়া থানাধীন ৪১ নম্বর ভোটকেন্দ্রে আইনশৃঙ্খলা রক্ষার্থে ডিউটি পালন করছিলেন আবুল কালাম আজাদ। রাত ৭টার দিকে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে তাকে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

তার অকালমৃত্যুতে সিরাজগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার হাসিবুল আলম, বিপিএম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন এবং মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীসহ সাবেক এমপির পিএসের বিরুদ্ধে দুদকের মামলা
সিরাজগঞ্জে দুই টেক্সটাইল মিলকে ৫০ হাজার টাকা জরিমানা
সারের দোকানে ১০ লাখ টাকার মালামাল চুরি
মিশুকচালকের গলাকাটা মরদেহ উদ্ধার
X
Fresh