• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

জাহাঙ্গীরের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা

স্টাফ রিপোর্টার (গাজীপুর), আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২১, ২২:০৩
জাহাঙ্গীরের বিরুদ্ধে ১০০ কোটি টাকার মামলা
সাময়িক বরখাস্ত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমে

গাজীপুর সিটি করপোরেশেনের সাময়িক বরখাস্ত মেয়র মোহাম্মদ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে গাজীপুর চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে রোববার (২৮ নভেম্বর ) ১০০ কোটি টাকার একটি মানহানির মামলা হয়েছে।

গাজীপুর মহানগরের নলজানি এলাকার বাসিন্দা মো. আতিক মাহমুদ (চেয়ারম্যান, আন্তর্জাতিক ভাষা আন্দোলন পরিষদ) বাদী হয়ে মামলা করেছেন।

রোববার (২৮ নভেম্বর) বিকেলে আদালতে মামলাটি করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের গাজীপুর জেলা জজ আদালতের আইজীবী মো. নুরনবী সরদার।

তিনি জানান, আদালতের বিচারক রোববার মামলা আমলে নিয়ে গাজীপুর সদর থানা পুলিশকে তদন্ত করে আগামী ৩০ জানুয়ারির মধ্যে আদালতে প্রতিবেদন জমা দিতে বলেছেন।

এজাহারে উল্লেখ করা হয়, গাজীপুর মহানগরের কানাইয়া এলাকার মৃত মিজানুর রহমানের ছেলে মো. জাহাঙ্গীর আলম গাজীপুর সিটি করপোরেশনের নির্বাচিত মেয়র হলেও আইনের প্রতি তিনি শ্রদ্ধাশীল নন। গত ১৩ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মহান স্বাধীনতার ইতিহাস নিয়ে কটূক্তি করা একটি অডিও রেকর্ড ফাঁস হয়। যা সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল এবং বাংলাদেশসহ সারা বিশ্বে ছড়িয়ে পড়ে।

এতে বাংলাদেশ, বাঙালি জাতির সুনাম ক্ষুণ্ন হয় এবং আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট হয়। এতে বাদী জাতির অপমান সহ্য করতে না পেরে সম্মানহানি হিসেবে ১০০ কোটি টাকার মামলা করতে বাধ্য হন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেসবুকে ধর্ম নিয়ে কটূক্তি, শিক্ষক কারাগারে
গাজীপুরে তুলার গুদামে অগ্নিকাণ্ড
কালিয়াকৈরে তাপদাহে হাসপাতালে রোগীর সংখ্যা বেড়েই চলেছে
তাপদাহে গলে গেছে সড়কের পিচ, আটকে যাচ্ছে জুতা
X
Fresh