Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২১, ২০:২৫
আপডেট : ২৮ নভেম্বর ২০২১, ২০:৩১
discover

নারীসহ আটক সেই নেতাকে আ.লীগ থেকে বহিষ্কার

নারীসহ আটক সেই নেতাকে আ.লীগ থেকে বহিষ্কার
আব্দুর রাজ্জাক

নারীসহ আটকের ঘটনায় গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাককে (৪৭) দল থেকে বহিষ্কার করা হয়েছে। আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা।

তিনি আরটিভি নিউজকে বলেন, ঘটনা শোনার পরপরই তদন্ত করে আব্দুর রাজ্জাককে দলের সাংগঠনিক পদ থেকে বহিস্কার করা হয়েছে।

গত শনিবার রাত ১০টার দিকে গাইবান্ধা সদর উপজেলার কুপতলা ইউনিয়নের পূর্ব বেড়াডাঙ্গা আকন্দপাড়া গ্রামে সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক এক নারীসহ জনতার হাতে আটক হয়। আটক আব্দুর রাজ্জাক ওই ইউনিয়নের একই গ্রামের মৃত আফতাব হোসেনের ছেলে এবং গাইবান্ধা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, রাজ্জাক ওই নারীকে একটি বাড়ি একটি খামার প্রকল্পে কাজ পাইয়ে দেওয়ার কথা বলে প্রায়ই দেখা করতে যান এবং তার সঙ্গে ফোনে কথা বলতেন। ওই নারীর স্বামী রেজাউন্নবি ঢাকায় কাজ করেন। স্বামী না থাকার সুযোগে রাজ্জাক শনিবার রাত ১০টার দিকে ওই নারীর ঘরে প্রবেশ করেন। স্থানীয় এক ব্যক্তি তাদের কথাবার্তা শুনে প্রতিবেশীদের জানান।

পরে সবাই এসে দরজা খুলে খাটের নিচ থেকে রাজ্জাককে আটক করে হাত-পা বেঁধে ফেলেন। এরপর ৯৯৯ এ কল দিয়ে বিষয়টি থানায় জানালে পুলিশ এসে রাজ্জাককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। পরে এ ঘটনায় রোববার ভিকটিম আলো রাণী (২৫) বাদি হয়ে সদর থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেন।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান আরটিভি নিউজকে বলেন, ঘটনাটি শোনার পর পুলিশ সেখানে যায়। এরপর জনতার হাতে আটক হওয়া আব্দুর রাজ্জাককে থানায় নিয়ে আসা হয়।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS