• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণ (ভিডিও)

নরসিংদী সংবাদদাতা, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২১, ১৯:২৫
মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণ
মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণ

সামাজিক যোগাযোগমাধ্যম ও বিভিন্ন মহলে সমালোচনার ঝড় চলছে মসজিদের ভেতরে ভোটকেন্দ্র তৈরি করে ভোটগ্রহণ করায়। রোববার (২৮ নভেম্বর) ঘটনাটি ঘটেছে নরসিংদী সদর উপজেলার হাজিপুর ইউনিয়নে।

স্থানীয় সূত্রে জানা গেছে, হাজীপুর ইউনিয়নের বাদুয়ারচর কান্দাপাড়া ফুরকানিয়া মাদরাসার পাশে একটি জামে-মসজিদে ভোটগ্রহণের জন্য দুটি বুথ নির্মাণ করেছে নির্বাচন কমিশন।

এরপর রোববার সকাল আটটা থেকে শুরু হয়ে এখানে ভোটগ্রহণ চলে বিকেল চারটা পর্যন্ত। রোববার বিকেল থেকে মসজিদের ভেতরে ভোটগ্রহণের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার সৃষ্টি হয়।

এক বাসিন্দা মশিউর রহমান জাবেদ আরটিভি নিউজকে বলেন, এটা মোটেও আমার দৃষ্টিতে ভালো হয়নি।

নরসিংদী সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা জাকির মাহমুদ আরটিভি নিউজকে বলেন, আমরা একটি মাদরাসায় ভোট কেন্দ্র করেছিলাম। তবে স্থান সংকলনের স্বল্পতায় ওই কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের মাধ্যমে মসজিদের বারান্দায় ভোট বুথ তৈরি করে ভোটগ্রহণ হয়েছে।

মসজিদে ভোটকেন্দ্র করার বিষয়ে জানতে চাইলে ওই কেন্দ্রের প্রিসাইজিং অফিসার আলতাফ হোসেন আরটিভি নিউজকে বলেন, ভোটকেন্দ্রে জায়গা না থাকায় মসজিদের বারান্দায় দুটি কক্ষ তৈরি করে ভোটগ্রহণ করা হয়েছে।

জেলা নির্বাচন কর্মকর্তা মো. মেছবাহ উদ্দিন আরটিভি নিউজকে জানিয়েছেন, মসজিদ মন্দিরে কোনো প্রকার ভোটকেন্দ্র হতে পারে না। নির্বাচনী ব্যবস্থায়ও এটি করার সুযোগ নেই।

এমআই/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ
সেহরিতে মসজিদের মাইকে অনবরত ডাকাডাকি, যা বললেন আহমাদুল্লাহ 
বাংলাদেশিদের মসজিদ নির্মাণে মালয়েশিয়ানের ৭ কোটি টাকার অনুদান
দুবাইয়ে ইমাম-মুয়াজ্জিনদের বেতন বাড়ানোর নির্দেশ
X
Fresh