• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ভোটকেন্দ্রের বুথেই ঢলে পড়লেন ৮০ বছরের নূরজাহান, অতঃপর...

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ নভেম্বর ২০২১, ১৫:৩২
ভোটকেন্দ্রে ভোট দিয়ে লাশ হয়ে বাড়ি ফিরলেন ৮০ বছরের নূর জাহান
ফাইল ছবি

নূরজাহান বেগমের বয়স অন্তত ৮০। আজকের ভোট জীবনের শেষ ভোট হবে, তা জানা ছিল না তার। নিজের ভোটাধিকার প্রয়োগ করে কেন্দ্রেই ঢলে পড়েন এই বৃদ্ধা। পরে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হলে বাড়িতে নেওয়া হয় মরদেহ। এমন মৃত্যুর ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশালের হরিরামপুর ইউনিয়নের সাউথকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে।
আজ রোববার (২৮ নভেম্বর) তৃতীয় দফায় ময়মনসিংহের তিনটি উপজেলার ২৭টি ইউনিয়নে নির্বাচন চলছে। জেলার ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নেও চলছে ভোট। ইউনিয়নটির সাউথকান্দা গ্রামের প্রয়াত একাব্বর আলীর স্ত্রী নূরজাহান বেগম। একাব্বার আলী প্রয়াত হয়েছেন অন্তত ২০ বছর হলো। তিন ছেলে ও চার কন্যার জননী নূর জাহান এবারের নির্বাচন নিয়ে ছিলেন উৎকণ্ঠায়। ইউনিয়ন পরিষদটির ৯ নম্বর ওয়ার্ডে দুই প্রতিবেশী ইউপি সদস্যপদে নির্বাচনে অংশ নেন। বৃদ্ধার বাড়ি লাগোয়া মো. ছাইফুল ইমলাম ফরাজী এবং বৃদ্ধার দেবরের ছেলে কামরুজ্জামান রিপন সদস্য পদে নির্বাচনে অংশ নেন। কামরুজাজ্জামানের স্বজনদের কিছু অংশ ছাইফুল ইসলামকে সমর্থন করার পরিবারের মধ্যে দ্বন্দ্ব প্রকাশ্যে রূপ নেয়। এ নিয়ে গত কয়েকদিন ধরেই উত্তেজনা চলায় ওই বৃদ্ধা উৎকণ্ঠায় ছিলেন বলে জানান স্বজনরা।
সকাল সাড়ে ৮টার দিকে বাড়ির পাশে সাউথকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নারীদের লাইনে দাঁড়িয়ে ভোট দিতে যান নূর জাহান বেগম। নিজের ভোট দিয়ে ভোট কেন্দ্র থেকে বেরুতে চেষ্টা করলে ঢলে পড়েন বৃদ্ধা। দ্রুত তাকে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মৃত্যু হলে বাড়িতে ফিরিয়ে নেওয়া হয় মরদেহ।
বৃদ্ধার ভাতিজা ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সাধারণ সম্পাদক নূরুল আমীন কালাম বলেন, এবারের ভোট নিয়ে উৎকণ্ঠায় ছিলেন চাচি। ভোটকেন্দ্রে ভোট দিয়ে বাড়ি ফিরেছেন লাশ হয়ে। ভোট দেওয়ার পর শারীরিক অসুস্থতা বোধ করায় হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিএনপির আরও এক নেতা বহিষ্কার
উপজেলা নির্বাচনে ভোটকেন্দ্র নির্ধারণে ইসির নির্দেশনা
কুমিল্লায় ভোটকেন্দ্রের পাশে গোলাগুলি, গুলিবিদ্ধ ১
‘মানুষ ভোটকেন্দ্রে গিয়ে প্রমাণ দিয়েছেন তারা উন্নয়ন ও শান্তির পক্ষে’
X
Fresh