• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

মুন্সীগঞ্জে নির্বাচনী সহিংসতায় বিদ্রোহী প্রার্থীর কর্মী জখম

মুন্সীগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ১৮:০৫
মুন্সীগঞ্জে নির্বাচনী সহিংসতায় বিদ্রোহী প্রার্থীর কর্মী জখম
ফাইল ছবি

মুন্সীগঞ্জ সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় বিদ্রোহী প্রার্থীর কর্মী বিল্লাল গাজি (৫০) গুরুতর জখম হয়েছে।

শুক্রবার রাত ৯ টার দিকে ইউনিয়নের ঢালিকান্দি মোল্লাবাড়ির নিজ বাড়ি থেকে পুলিশ পরিচয়ে প্রতিপক্ষে লোকজন ডেকে নিয়ে তার ওপর হামলা চালিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে রাতেই পুলিশ তাকে উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রেরণ করে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহত বিল্লাল গাজি মৃত, লালচাঁন গাজির ছেলে। তিনি ওই ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মহসীনা হক কল্পনার সক্রিয় কর্মী।

আহতের বোন জামাই নাসির মাদবরসহ স্থানীয়রা জানান, পুলিশ পরিচয় দিকে প্রতিপক্ষের নৌকা প্রতীকের লোকজন হামলা চালিয়ে জখম করে হাত-পা ভেঙে দিয়ে ফেলে যায়। পরে তাকে পুলিশ উদ্ধার করে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মো. তোফাজ্জল হোসেন জানান, তার শরীরের কোথাও গুলির চিহ্ন পাওয়া যায়নি। তবে তাকে প্রচণ্ড পরিমাণে মারধর করে হাড় ভেঙে দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

বিদ্রোহী প্রার্থী মহসীনা হক কল্পনা জানান, এলাকায় নির্বাচনের কোনও পরিবেশ নেই। আমার লোকজনকে মেরে এলাকা থেকে বের করে দিচ্ছে। নৌকার প্রার্থী মো. রিপন একক ভাবে নির্বাচন করতে চাইছে। আমি এ নির্বাচন মানি না। আমি নির্বাচন কমিশনারে জানাব এ নির্বাচন বন্ধ করতে। আগে বিচার পরে নির্বাচন।

সদর ফাঁড়ির ইনচার্জ কবির রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, প্রতিপক্ষের লোকজন পুলিশ পরিচয়ে তাকে ঘর থেকে ডেকে নিয়ে যায়। এবং মারধর করে গুরুতর আহত করে। পরে পুলিশ তাকে উদ্ধার করে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এসএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh