• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ-গ্রামবাসীর তাড়া খেয়ে মারাই গেল নীলগাইটি

স্টাফ রিপোর্টার (ঠাকুরগাঁও), আরটিভি নিউজ

  ২৭ নভেম্বর ২০২১, ০৯:৪৭
পুলিশ-গ্রামবাসীর তাড়া খেয়ে মারাই গেল নীলগাইটি
ফাইল ছবি

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার মিনাপুর গ্রামে গতকাল শুক্রবার (২৭ নভেম্বর) বিকেলে জনতার হাতে আটক হওয়া একটি পুরুষ নীলগাই সন্ধ্যায় মারা গেছে। আরটিভি নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন হরিপুর উপজেলার কারিগাও বিজিবি ক্যাম্পের নায়েক সুবেদার কফিল উদ্দিন।

তিনি আরটিভি নিউজকে জানিয়েছেন, একটি পুরুষ নীলগাই ভারতের লোকজনের তাড়া খেয়ে শুক্রবার বিকেল ৪টার দিকে সীমান্তের ৩৫৩ নং পিলারের কাঁটা তারের বেড়া পার হয়ে হরিপুর উপজেলার মিনাপুর গ্রামে ঢুকে পড়ে। এলাকার লোকজন নীলগাই দেখতে পায়ে ধরার জন্য তাড়া করে। এক পর্যায়ে ভবানন্দপুর গ্রামে রেজাউলের সুপারির বাগানে আটকা পড়ে নীলগাইটি। এ সময় জনতা গাইটিকে আটক করে বেঁধে ফেলে।

খবর পেয়ে সীমান্তের কারিগাও বিজিবি ক্যাম্পের সদস্যরা সেখানে উপস্থিত হয়ে নীলগাইটি জনতার হাত থেকে উদ্ধার করে। চিকিৎসার জন্য নীলগাইটি হরিপুর উপজেলা প্রাণীসম্পদ হাসপাতালে নিয়ে যায় বিজিবি। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সন্ধ্যায় চিকিৎসা দেয়া অবস্থায় নীলগাইটি মারা যায়।

হরিপুর থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম নীলগাই উদ্ধারের সত্যতা স্বীকার করে আরটিভি নিউজকে জানিয়েছেন, কাঁটাতারের বেড়া পার হওয়ার সময় নীলগাইটি আহত হয়। পরে বিজিবির তত্বাবধানে চিকিৎসাধীন অবস্থায় প্রাণীটি মারা গেছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গরু রেখে পালাল চোর, গাড়িতে আগুন দিলো জনতা
নিখোঁজের ২ দিন পর স্কুলছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার
স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা
সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশে সংকট বাড়বে জনতা ব্যাংকের
X
Fresh