Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

মাদারীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ নভেম্বর ২০২১, ১৩:১৬
আপডেট : ২৬ নভেম্বর ২০২১, ১৪:২৩

স্বতন্ত্র প্রার্থীকে অস্ত্র ঠেকিয়ে তুলে নেওয়ার চেষ্টা

স্বতন্ত্র প্রার্থীকে অস্ত্র ঠেকিয়ে তুলে নেয়ার চেষ্টা
ফাইল ছবি

মাদারীপুরে আসন্ন তৃতীয় ধাপের ইউপি নির্বাচনে স্বতন্ত্র এক চেয়ারম্যান প্রার্থীকে অস্ত্র ঠেকিয়ে হামলা চালিয়ে তুলে নেওয়ার চেষ্টার অভিযোগ উঠেছে অন্য এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে। এলাকাবাসী এগিয়ে আসলে প্রাণে বেঁচে যায় ওই প্রার্থী।

গতকাল বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাত ১১টার দিকে সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের বল্লভদী এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা আরটিভি নিউজকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে সদর উপজেলার শিরখাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মজিবর রহমান তার লোকজন নিয়ে অন্য স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হেলাল খানের বাড়িতে হামলা চালায়। এ সময় চেয়ারম্যান প্রার্থী হেলাল খানকে অস্ত্র ঠেকিয়ে তুলে নেওয়ার চেষ্টা করে মজিবর রহমানের লোকজন এমন অভিযোগ করা হয়। আশেপাশের লোকজন এগিয়ে আসলে পালিয়ে যায় অভিযুক্তরা।

এদিকে অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত চেয়ারম্যান মজিবর রহমান আরটিভি নিউজের কাছে দাবি করেন, নির্বাচনের প্রচারণা শেষে বাড়ি ফেরার পথে তার ওপর উল্টো হামলা চালায় হেলালের লোকজন। আগামী রোববারের ইউপি নির্বাচনে সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণের দাবি ভোটারদের। এদিকে দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়ার কথা জানায় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল।

প্রসঙ্গত, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে শিরখাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। এদিকে অভিযুক্ত মজিবর রহমানের লাইসেন্স করা অস্ত্র থাকলেও নির্বাচনের তফসিল ঘোষণার পর জমা দেননি।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS