Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

ঝালকাঠি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ২০:৫৭
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ২২:০৮

তামিমকে তুলে নিয়ে হাতুড়িপেটা করল অপু

তামিমকে তুলে নিয়ে হাতুড়িপেটা করল অপু
ফাইল ছবি

ঝালকাঠির রাজাপুরে সিফাতুল ইসলাম তামিম (১৮) নামে এক কলেজছাত্রকে তুলে নিয়ে হাতুড়িপেটা করার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার (২৪ নভেম্বর) রাতে উপজেলার সত্যনগর এলাকার একটি স্কুলের কক্ষে ২ ঘণ্টা আটকে রেখে তাকে নির্যাতন করা করে স্থানীয় অপু মৃধা (৩০) ও তার সহযোগীরা। গুরুতর অবস্থায় তাকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নির্যাতনকারী অপু মৃধা উপজেলার সদর ইউনিয়নের সত্যনগর এলাকার পুলিশের এএসআই মো. ইদ্রিস মৃধার ছেলে। আহত তামিম বরিশাল পলিটেকনিক ইনিস্টিটিউটের প্রথমবর্ষের ছাত্র ও উপজেলা সদরের বাঘরী এলাকার মো. খলিলুর রহমানের ছেলে।

আহত তামিম আরটিভি নিউজকে জানিয়েছেন, গত মঙ্গলবার উপজেলার বাইপাস মোড় এলাকায় দুই দল এসএসসি পরীক্ষার্থী সংঘর্ষের প্রস্তুতি নেয়। বিষয়টি বুঝতে পেরে তামিম দুই পক্ষকে সরিয়ে দেয়। এদের মধ্যে একপক্ষ নির্যাতনকারী অপু মৃধার সহযোগীরা ছিল। এতে ক্ষিপ্ত হয় তারা। বুধবার রাতে অপু তার সহযোগীদের নিয়ে দুটি মোরটসাইকেলে এসে থানার পশ্চিম পাশের খেলার মাঠ থেকে তামিমকে তুলে নিয়ে সত্যনগর এলাকায় একটি বিদ্যালয়ের কক্ষে আটকে টানা দুই ঘণ্টা হাতুড়ি ও লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে খবর পেয়ে রাতেই বিদ্যালয়ের আহতাবস্থায় স্বজনরা তামিমকে উদ্ধার করে।

অপু মৃধা এলাকায় চিহ্নিত সন্ত্রাসী হিসেবে পরিচিত বলে পুলিশ জানিয়েছে। তার বিরুদ্ধে এর আগেও একাধিক নির্যাতনের অভিযোগে মামলা রয়েছে।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় আরটিভি নিউজকে জানিয়েছেন, আহত যুবকের বাবা রাতে থানায় এসেছিলেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যদি মামলা নেওয়ার মতো হয়, তাহলে মামলা হবে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS