Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ নভেম্বর ২০২১, ১৯:২৬
আপডেট : ২৫ নভেম্বর ২০২১, ১৯:৪১

নটর ডেমের শিক্ষার্থীর মৃত্যু নিয়ে যা বললেন স্বজনরা

নটর ডেমের শিক্ষার্থীর মৃত্যু নিয়ে যা বললেন স্বজনেরা
সড়ক দুর্ঘটনায় নিহত নটরডেম কলেজের শিক্ষার্থী নাইম হাসানের স্বজনেরা

রাজধানীর গুলিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত নটর ডেম কলেজের শিক্ষার্থী নাইম হাসানের জানাজা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল পৌনে ৯টায় লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার শমেসপুর গ্রামে তার নানার বাড়িতে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে সকাল ৯টা ৪০মিনিটে পৌর শহরের কাজিরখিল তার দাদার বাড়িতে শেষ জানাজা হওয়ার পরে পারিবারিক কবরস্থানে তার দাফন করা হয়।

এই শিক্ষার্থীর মৃত্যুতে তার স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

নিহত নাঈম হাসানের মামা ফারুক আহমেদ বলেন, একজন পরিচ্ছন্নকর্মী কীভাবে সিটি করপোরেশনের গাড়ি চালাতে পারে, তার কোনো ড্রাইভিং লাইসেন্স ছিল না বলে ক্ষোভ প্রকাশ করে ঘাতক চালকসহ জড়িতদের সর্বোচ্চ শাস্তি দাবি করেছেন।

ফারুক আহমেদ আরও বলেন, করোনকালে মানুষকে বাঁচানোর যেভাবে পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় তার একশো ভাগের এক ভাগও সচেতনতামূলক পদক্ষেপ নেওয়া হলে তাজা প্রাণ ঝরে যাওয়া অবশ্যই রোধ হতো। আমরা চাই না আর কোনো বাবা বা পরিবার তাদের সন্তানকে এভাবে হারাক।

দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ও সেখানকার এমপি আমাদের অভিভাবক। তারা তাদের সন্তানের কথা চিন্তা করে নাঈম হাসানের মৃত্যুর ঘটনা অনুভব করলেই আমাদের জন্য যথেষ্ট।

উল্লেখ্য, বুধবার সকালে রাজধানীর গুলিস্তানে সিটি করপোরেশনের ময়লাবাহী গাড়ির ধাক্কায় নটর ডেম কলেজের শিক্ষার্থী নাঈম হাসান নিহত হন।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS