Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি

আরিটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২১, ২৩:৩১
আপডেট : ২৪ নভেম্বর ২০২১, ২৩:৪২

অবশেষে মারা গেলেন হামলার শিকার শ্রমিক লীগ নেতা

নিহত রেজাউল করিম রেজা

টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম রেজা বুধবার (২৪ নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বিষয়টি পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করেছে। গত রোববার সন্ত্রাসীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। ধারণা করা হচ্ছে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা হয়েছে। রেজাউল শহরের দেওলার আজাদ আলমগীরের ছেলে। তার স্ত্রী ও এক মেয়ে রয়েছে। তিনি জেলা ছাত্রলীগের সহসভাপতি ছিলেন।

গত রোববার রাতে টাঙ্গাইল শহরের নতুন বাসটার্মিনাল এলাকায় তিনি সন্ত্রাসী হামলার শিকার হন। হাত, পা ও মেরুদণ্ডসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে তাকে গুরুতর জখম করা হয়। আহত রেজাউলকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে রোববার থেকে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

রেজাউলের খালাতো ভাই জুয়েল রানা জানান, রাতেই লাশ টাঙ্গাইলে আনা হবে। বৃহস্পতিবার দাফন ও আইনগত ব্যবস্থায় যাবেন।

টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, এ ঘটনায় বুধবার সন্ধ্যা পর্যন্ত কেউ মামলা করেনি। তবে হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এদিকে রেজাউলের উপর হামলার প্রতিবাদ এবং হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার বিকালে শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগের উদ্যোগে টাঙ্গাইল শহীদ মিনারে সমাবেশ করা হয়।

টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS