• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

নড়াইলে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট, নড়াইল

  ২৫ মে ২০১৭, ১৬:৩৮

নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ইউনিয়ন পরিষদ নির্বাচন পরবর্তী সহিংসতায় আওয়ামী লীগের দু'পক্ষের সংঘর্ষে কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি শেখ মোফাজ্জেল হোসেনকে (৫০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে তাকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। পরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে তিনি মারা যান। নিহত মোফাজ্জেল কালিয়ার পেড়লী গ্রামের আব্দুল ওহাব শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, গেল ২৩ মে নড়াইলের পেড়লী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়। সেখানে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী জারজিদ মোল্যা চেয়ারম্যান পদে বিজয়ী হন।

বৃহস্পতিবার সকালে পেড়লীর মহসিন মোড় এলাকায় বিজয়ী প্রার্থীর সমর্থকেরা নৌকার প্রতীকের সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় ১০ জন আহত হন।

পরে নৌকার সমর্থকেরা আ’লীগ বিদ্রোহী প্রার্থীর সমর্থক কালিয়া উপজেলা আ’লীগের সহ-সভাপতি শেখ মোফাজ্জেল হোসেনসহ তার ছেলে সাদ্দাম ও ভাই শামীমসহ কয়েকজনকে কুপিয়ে আহত করে। পরে মোফাজ্জেল মারা যান।

আহতদের খুলনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেছেন, ঘটনা শুনেছি। দরকারি ব্যবস্থা নেয়া হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

এসজে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh