Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

চুয়াডাঙ্গা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২১, ১৫:৪১
আপডেট : ২৪ নভেম্বর ২০২১, ১৫:৪৩

নৌকা ও বিদ্রোহী প্রার্থীর অফিস ভাঙচুর

নৌকা ও বিদ্রোহী প্রার্থীর অফিস ভাঙচুর
ছবি: আরটিভি নিউজ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ভাঙবাড়িয়া ইউনিয়নে নৌকা ও বিদ্রোহী প্রার্থীর নির্বাচনী অফিস ভাঙচুর করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন ভোরে ওই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের বড়বোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগের প্রার্থী নাহিদ হাসনাত সোহাগ বলেন, আমার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ভাঙবাড়িয়া ইউপির বর্তমান চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কাওসার আহমেদ বাবলু। তিনি নির্বাচনে আনারস প্রতীক নিয়ে বিদ্রোহী হয়েছেন। মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে মিজান নৌকার একটি অফিসও থাকবে না বলে হুমকি দিয়েছিলেন। তারই পরিপ্রেক্ষিতে বুধবার (২৪ নভেম্বর) ভোর ৪টার দিকে আমার বড়বোয়ালিয়া গ্রামের নির্বাচনী অফিসে হামলা চালান তারা। ঘটনার সঙ্গে সঙ্গেই আমি বিষয়টি পুলিশকে জানিয়েছি। এ ঘটনায় বুধবার দুপুরে থানায় একটি অভিযোগ দিয়েছি।

এদিকে ঘটনার অভিযোগ অস্বীকার করে বিদ্রোহী প্রার্থী কাওসার আহমেদ বাবলু বলেন, আমার শান্ত গ্রামকে কিছু মানুষ অশান্ত করার চেষ্টা করছে। নৌকা প্রার্থীর সমর্থকরা আমার কর্মী-সমর্থকদের বসতবাড়িতে হামলা করেছেন। আমার অফিস ভাঙচুর করেছেন। আমরা তাদের অফিস ভাঙচুর করিনি।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS