Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ নভেম্বর ২০২১, ১৪:৩২
আপডেট : ২৪ নভেম্বর ২০২১, ১৪:৪০

ভবনে বোমা সদৃশ বস্তু রেখে চিঠি

ভবনে বোমা সদৃশ বস্তু রেখে চিঠি
ছবি: আরটিভি নিউজ

টাঙ্গাইলের গোপালপুরে নির্মাণাধীন দ্বিতল ভবনের নিচতলায় একটি বোমা সদৃশ বস্তু রেখে খামে ভরে একটি চিঠি দিয়েছে দুর্বৃত্তরা।সঙ্গে ১০ টাকার একটি নোটও দেওয়া হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) উপজেলার নন্দনপুর এলাকার আব্দুর রাজ্জাক ইঞ্জিনিয়ারের বাসায় ১ লাখ টাকা চাঁদা দাবি করে এ চিঠি দেওয়া হয়। তিনি ঢাকায় একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত। আব্দুর রাজ্জাকের স্ত্রী ঝর্ণা বেগম প্রথম চিঠিটি দেখতে পান। পরে তিনি বিষয়টি পুলিশকে অবগত করেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাসাটি ঘিরে রেখেছে।

চিঠিতে লেখা রয়েছে, এক লাখ টাকা সামনের রাস্তায় হেঁটে কিছু দূর গিয়ে একটি চালতা গাছের নিচে চিপসের হলুদ প্যাকেটে রাত ১০টার মধ্যে রাখতে হবে। তা না হলে রাত সাড়ে ১০টায় ভবনে রাখা বোমাটির বিস্ফোরণ ঘটানো হবে। চিঠিতে আরও বলা হয়েছে, বোমাটিতে হাত না দিতে এবং পুলিশকে না জানাতে তাহলে ছেলে এবং মেয়েকে গুলি করে মেরে ফেলা হবে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুম ভূঁইয়া বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে বোমা সদৃশ একটি বস্তু দেখেছি। বাড়িটি পুলিশ ঘিরে রেখেছে। বোম ডিসপোজাল ইউনিটকে খবর দেওয়া হয়েছে। ঢাকা থেকে বোম ডিসপোজাল ইউনিট আসলে বস্তুটি কি বলা যাবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS