• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা : আসামি সুমন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, কুমিল্লা

  ২৪ নভেম্বর ২০২১, ১২:৩০
কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যা : আসামি সুমন গ্রেপ্তার
ফাইল ছবি

কুমিল্লায় কাউন্সিলর সোহেল হত্যার এজাহারনামীয় ৪ নং আসামি সুমনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ বুধবার (২৪ নভেম্বর) বেলা ১২টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনওয়ারুল আজিম।

গ্রেপ্তার হওয়া সুমন মামলার এজহারভুক্ত ৪ নম্বর আসামি। তিনি ১৭ নং ওয়ার্ডের সুজানগর পূর্বপাড়া বৌবাজার এলাকার মৃত কানু মিয়ার ছেলে।

এর আগে মঙ্গলবার রাতে নিহত সোহেলের ছোট ভাই সৈয়দ রুমন বাদী হয়ে এজহার নামীয় ১১ জনসহ মোট ২১ জনকে আসামি করে এ মামলা দায়ের করেন।

উল্লেখ্য, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে এই হত্যাকাণ্ড ঘটে। এ সময় গুলিতে তার সহযোগী হরিপদও নিহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও চারজন হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
সৈয়দ মো. সোহেল (৫২) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়রও ছিলেন। তার বাড়ি নগরের সুজানগর এলাকায়। ২০১২ ও ২০১৭ সালে তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হন। দ্বিতীয় মেয়াদে তিনি প্যানেল মেয়র ছিলেন।

মো. সোহেল সুজানগর এলাকার শাহজাহান মিয়ার ছেলে। ছয় ভাই ও চার বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে আছে।

এসএস/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh