Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

দুই প্রার্থীর সমান ভোট, ফের ভোট দিচ্ছেন ভোটাররা

দুই প্রার্থীর সমান ভোট, ফের ভোট দিচ্ছেন ভোটাররা
ফাইল ছবি

বরগুনা সদরের এম বালিয়াতলী ইউনিয়নের ভোটাররা দ্বিতীয় দফায় ভোট দিচ্ছেন।

বুধবার (২৪ নভেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভাটাররা শুধুমাত্র ২ চেয়ারম্যান প্রার্থীকে ভোট দিতে পারবেন। এর আগে গত ১১ নভেম্বর প্রথম দফায় ভোট দিয়েছেন তারা।

নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা চেয়ারম্যান প্রার্থী দুজন হলেন, আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নাজমুল ইসলাম নাসির এবং বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের এমএ বারী বাদল।

জানা গেছে, গত ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হয় বরগুনার বালীয়াতলি ইউনিয়নে। এতে তিন চেয়ারম্যান প্রার্থীর মধ্যে দুজনের ফলাফল সমান হয়। এ কারণে ওই ইউনিয়নে কাউকে চেয়ারম্যান হিসেবে ঘোষণা করেনি নির্বাচন কমিশন। পরে বাংলাদেশ নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ওই ইউনিয়নে শুধুমাত্র সমভোট পাওয়া দুই চেয়ারম্যান প্রার্থীর মধ্যে পুনরায় ভোটগ্রহণের ঘোষণা দেওয়া হয়।

বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা দিলীপ কুমার হালদার বলেন, এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান পদের নির্বাচনে ভোটকেন্দ্রের নিরাপত্তা এবং নির্বিঘ্নে ভোটগ্রহণের জন্য প্রতিটি ভোটকেন্দ্রে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি ৮ জন পুলিশ সদস্য এবং ১৭ জন আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, বালিয়াতলী ইউনিয়নে মোট ৯টি ওয়ার্ডে ২২ হাজার ৮৭১ জন ভোটার রয়েছে। এদের মধ্যে ১১ হাজার ৩৫৯ জন পুরুষ ও ১১ হাজার ৫১২ জন নারী ভোটার রয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS