Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ২৩:১৮
আপডেট : ২৩ নভেম্বর ২০২১, ২৩:২০

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ চেষ্টা, যুবক আটক

এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ চেষ্টা, যুবক আটক
আটককৃত ব্যক্তি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় এসএসসি পরীক্ষা দিয়ে বের হওয়ার পর এক শিক্ষার্থীকে অপহরণের চেষ্টা চালানোর অভিযোগে এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে বাদাঘাট-মোল্লাপাড়া সড়কে ঘটনাটি ঘটে।

আটককৃত যুবক উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের বারহাল গ্রামের জাকির হোসেনের ছেলে মাহমুদুল হাসান নাঈম (২০)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা বাদাঘাট ইউনিয়নের পাবলিক উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীদের এসএসসি পরীক্ষার কেন্দ্র ছিল বাদাঘাট সরকারি কলেজ। আজ (মঙ্গলবার) সকাল ১০টার দিকে পরীক্ষার্থীরা ওই কলেজে যায়। পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় বখাটে যুবক মাহমুদুল হাসান নাঈমসহ তার এক সহযোগী ওই এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের চেষ্টা করে। এ সময় ওই পরীক্ষার্থীর চিৎকারে তার সহপাঠি রাজীব, হাকিম, রহমত ও দ্বীপসহ পথচারীরা এগিয়ে আসে এবং তাকে উদ্ধার করে। পরে এসএসসি কেন্দ্রের দায়িত্বরত পুলিশকে বিষয়টি জানালে তারা দ্রুত ঘটনাস্থলে এসে ভুক্তভোগী পরীক্ষার্থীকে উদ্ধার করে। একই সঙ্গে অভিযুক্ত মাহমুদুল হাসান নাঈমকে আটক করে থানায় নিয়ে যায়।

তাহিরপুর থানার ওসি মো. আব্দুল লতিফ তরফদার জানান, এ ঘটনায় এক যুবককে পুলিশ আটক করেছে। সে যুবক এখন পুলিশের হেফাজতে রয়েছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে। আগামীকাল বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS