Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

বাড়িতে ঢুকে আ.লীগ নেতাকে ‍গুলি করে হত্যা, স্ত্রীও গুলিবিদ্ধ

বাড়িতে ঢুকে আ.লীগ নেতাকে ‍গুলি করে হত্যা, স্ত্রীও গুলিবিদ্ধ
ফাইল ছবি

বান্দরবানের রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে স্থানীয় এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন।

আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে একটি সশস্ত্র সন্ত্রাসী দল রোয়াংছড়ির তারাছা ইউনিয়নের তালুকদার পাড়ায় হামলা চালালে এ ঘটনা ঘটে।

নিহত আওয়ামী লীগ নেতার নাম উথোয়াই নু মারমা (৪২)। তিনি তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের ২ নং ওয়ার্ডের সদস্য। এ ঘটনায় তার স্ত্রী উনুচিং মারমা (৩৬) ও অপর এক প্রতিবেশী গুলিবিদ্ধ হয়ে আহত হন। হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

এদিকে জেলা পুলিশ সুপার জেরিন আখতার জানিয়েছেন, একদল সশস্ত্র সন্ত্রাসী উথোয়াইনু মারমার বাসা ঘেরাও করে গুলি করলে সে ঘটনাস্থলে নিহত হন। তবে কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি। সেখানে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা গেছে বলে এসপি জানিয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, সন্ধ্যায় উথোয়াইনু মারমাসহ বেশ কয়েকজন তার বাসায় খাওয়া-দাওয়া করার সময় সেখানে সশস্ত্র সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। এতে গুলিবিদ্ধ হয়ে উথোয়ানু নিহত ও তার স্ত্রী ও এক প্রতিবেশী আহত হন।

স্থানীয় পাড়ার লোকজন জানিয়েছেন, জনসংহতি সমিতির সশস্ত্র সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবে এখনও এ ঘটনায় জনসংহতি সমিতির কোনো নেতাদের বক্তব্য পাওয়া যায়নি। দীর্ঘদিন থেকে বান্দরবানে আধিপত্য বিস্তার নিয়ে জনসংহতি সমিতির সাথে স্থানীয় আওয়ামী লীগের দ্বন্দ্ব চলে আসছে।

এসএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS