• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা-রাঙ্গাবালী নৌরুটে লঞ্চ চলাচল শুরু

পটুয়াখালী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ১৯:২০
ঢাকা-রাঙ্গাবালী নৌরুটে লঞ্চ চলাচল শুরু
ছবি: আরটিভি নিউজ

ঢাকা-রাঙ্গাবালী নৌরুটে ফের যাত্রীবাহী লঞ্চ চলাচল শুরু হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকেল ৪টার দিকে রাঙ্গাবালী থেকে ঢাকার উদ্দেশ্যে একটি লঞ্চ ছেড়ে যায়। এর আগে গত ২০ নভেম্বর থেকে ঢাকা-রাঙ্গাবালী নৌরুটে লঞ্চ চলাচল বন্ধ থাকে।

জানা গেছে, মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর ২টার দিকে ঢাকার সদরঘাটে শ্রমিক ইউনিয়ন নেতার সভাকক্ষে লঞ্চ চলাচল নিয়ে সমঝোতা বৈঠক অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সহ-সভাপতি মশিকুর রহমান লিটন, অ্যাডভোকেট ফোরকান মিয়া, পটুয়াখালী জেলা পরিষদ সদস্য জাকির হোসেন ভুট্টোসহ শ্রমিক ইউনিয়নের সদস্যরা।

ঢাকা-রাঙ্গাবালী-পায়রা বন্দর লঞ্চ কর্তৃপক্ষের বরাত দিয়ে রাঙ্গাবালীর কোড়ালিয়া ঘাটের লঞ্চ সুপারভাইজারের দায়িত্বে থাকা বাবুল হাওলাদার ও কবির হোসেন বলেন, যারা লঞ্চ স্টাফদের মারধর করেছে, তারা ক্ষমা চেয়েছে। জরিমানাও দিয়েছে। তাই লঞ্চ চলাচল শুরু হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাঙ্গাবালী থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া জাহিদ-৩ নামক যাত্রীবাহী লঞ্চ দশমিনা উপজেলার আউলিয়াপুর ঘাটে পৌঁছালে লঞ্চ আটকে স্টাফদের মারধর করার ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ও জড়িতদের গ্রেপ্তার দাবিতে অনির্দিষ্টকালের জন্য ঢাকা-রাঙ্গাবালী ও পায়রা বন্দর (খেপুপাড়া) রুটে লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করেছিল কর্তৃপক্ষ।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সোনাইমুড়িতে নতুন গ্যাস কূপের সন্ধান, খনন কাজ শুরু
তামিমদের বিধ্বস্ত করে সুপার লিগে উড়ন্ত শুরু আবাহনীর
আজ থেকে ইতালির ওয়ার্ক পারমিট ভিসার অ্যাপয়েন্টমেন্ট শুরু
ভোটগ্রহণ শেষ, কিছুক্ষণের মধ্যেই গণনা শুরু
X
Fresh