Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

কুড়িগ্রাম (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ১৭:১৫
আপডেট : ২৩ নভেম্বর ২০২১, ১৭:২৯

‘মনের দুঃখে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিই’

‘মনের দুঃখে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নিই’

কুড়িগ্রামের নাগেশ্বরীতে সংবাদ সম্মেলন করে নৌকার প্রার্থীকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন স্বতন্ত্র প্রার্থী।

সোমবার সন্ধ্যায় বেরুবাড়ি ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এ ঘোষণা দেন বর্তমান ইউপি চেয়ারম্যান। এবারে ইউপি নির্বাচনে মোটরসাইকেল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. আব্দুল মোত্তালেব। এ সময় উপস্থিত ছিলেন তার কর্মী সাইদুল ইসলাম রফিকুল ইসলাম, সাইদুর রহমান ও অরুন চন্দ্র সরকারসহ আরও অনেকে। তবে সেখানে আওয়ামী লীগের কোনো নেতা-কর্মী উপস্থিত ছিলেন না।

তিনি বলেন, “আমি দীর্ঘ ২৫ বছর থেকে আওয়ামী লীগের একজন সক্রিয় কর্মী হিসেবে রাজনীতি করে আসছি। ২০১৬ সালের ইউপি নির্বাচনে আমি দলীয় মনোনয়ন চেয়ে পাইনি। পরে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করে বিজয়ী হই। এবারেও মনোনয়ন চেয়ে বঞ্চিত হয়েছি। তাই মনের দুঃখে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সিদ্ধান্ত নেই। মোটরসাইকেল প্রতীক পেয়ে এতদিন প্রচারণা চালিয়ে এসেছি। অতঃপর বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্মান জানিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এখন থেকে আমি একজন নৌকার কর্মী। আওয়ামী লীগ প্রার্থীর বিজয়ে আমি আমার কর্মী-সমর্থকদের নিয়ে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাব।”

পরে তার নেতৃত্বে নৌকার সমর্থনে একটি মিছিল বের হয়। এতে অংশগ্রহণ করে তার কর্মী-সমর্থকরা।

উল্লেখ্য বেরুবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মোটরসাইকেল প্রতীকের আব্দুল মোত্তালেব সরে দাঁড়ালেও এখনও ভোটের লড়াইয়ে মাঠে আছেন আওয়ামী লীগ প্রার্থী সোলায়মান আলী (নৌকা), জাতীয়পার্টির মমিনুল ইসলাম (লাঙ্গল), বাংলাদেশ ইসলামী আন্দোলনের কাদের মোল্লা (হাতপাখা), স্বতন্ত্র প্রার্থী মনির উদ্দিন খান (আনারস), মিজানুর রহমান (ঘোড়া)।

বেরুবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মামুন উল হক জানান, বিলম্বে হলেও তিনি তার ভুল বুঝতে পেরেছেন। তাই তাকে ধন্যবাদ জানাই।

এসএস/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS