Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

আশুলিয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ নভেম্বর ২০২১, ১০:৫১
আপডেট : ২৩ নভেম্বর ২০২১, ১১:৩৯

যুবককে মারধর, নবনির্বাচিত চেয়ারম্যানসহ আটক ৮

যুবককে মারধর, নবনির্বাচিত চেয়ারম্যানসহ আটক
নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান

ঢাকার ধামরাইয়ে পূর্বশত্রুতার জের ধরে ইসরাফিল হোসেন (৩২) নামের এক যুবককে হাত-পা বেঁধে মারধরের অভিযোগে উঠেছে উপজেলার বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমানের বিরুদ্ধে। এ ঘটনায় চেয়ারম্যানসহ তার আট কর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার (২২ নভেম্বর) বিকেলে ধামরাইয়ের বালিয়া ইউনিয়নের পূর্বসূত্রাপুর এলাকায় এ ঘটনা ঘটে। পরে ওই এলাকা থেকে চেয়ারম্যানসহ তার আট কর্মীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বালিয়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মুজিবর রহমান (৪৫), তার ভাতিজা সিয়াম (২০), সূত্রাপুর শান্তি কমিটির সভাপতি আবদুল মজিদ (৭০), মজিদের ছেলে সামছুল হক (৪৫), তার নাতি সিহাব (১৭), পশ্চিম সূত্রাপুর মসজিদের সভাপতি মজিবর (৭০), রাজন (৩৫), শামীম (২৫), নাছিমা আক্তার (৩২) ও রাশেদা বেগম (২৭)।

প্রত্যক্ষদর্শীরা আরটিভি নিউজকে জানিয়েছেন, পূর্বশত্রুতার জেরে বালিয়া ইউনিয়নের পূর্বসূত্রাপুর এলাকার ইসরাফিল হোসেন (৩২) নামের এক যুবককে হত্যার উদ্দেশ্যে হাত-পা বেঁধে মারধর করেন নবনির্বাচিত চেয়ারম্যান মজিবুর রহমানসহ তার কর্মীরা। পরে ঘটনা জানাজানি হলে এলাকাবাসী ইসরাফিলকে উদ্ধারের চেষ্টা করেন। তবে নবনির্বাচিত চেয়ারম্যান মজিবুর রহমানের লোকজন দেশীয় অস্ত্র হাতে নিয়ে তাদের ধাওয়া করেন। এতে ওই ঘটনাস্থলে চরম উত্তেজনার সৃষ্টি হলে ঘটনাস্থল থেকে চেয়ারম্যানসহ তার আট কর্মীকে আটক করে পুলিশ।

এ বিষয়ে ধামরাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওয়াহেদ আরটিভি নিউজকে বলেন, ওই এলাকায় ঝামেলা হলে পুলিশ ঘটনাস্থল থেকে স্থানীয় চেয়ারম্যানসহ আট জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় এনেছেন। ভুক্তভোগীরা অভিযোগ দিলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS