Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

পানিতে ডুবে দুই খালাতো ভাইয়ের মৃত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজারে সাঁতার না জানায় বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শিশু দুটি সম্পর্কে আপন খালাতো ভাই।

সোমবার (২২ নভেম্বর) দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ইউনিয়নে এ ঘটনা ঘটে।

দুই শিশু হলো, জামালগঞ্জ উপজেলা সাচনাবাজার ইউনিয়নের দুর্লভপুর গ্রামের কানাই দাসের ছেলে চয়ন দাস (৭) ও তার আপন খালাতো ভাই মান্নারগাঁও গ্রামের নান্টু দাসের ছেলে নীরব দাস (৫)। দুই শিশুর মৃত্যুতে গ্রামে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, শিশু চয়ন দাস ১৫ দিন পূর্বে তার মায়ের সাথে মাসির বাড়ি নীরব দাসের বাবা নান্টু দাসের বাড়িতে বেড়াতে আসে। আজ সোমবার বিকালে চয়ন ও নিরব দু’জন বাড়ির পাশে খেলাধুলা করছিল। খেলার কোনো এক সময়ে তার বাড়ির পাশের পুকুরের পানিতে পরে ডুবে যায়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাদের পায়নি। পরে বাড়ির পাশের পুকুরের পানি থেকে শিশু দুটিকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়।

দ্রুত তাদেরকে সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পুলিশ ও স্থানীয়দের ধারণা সকলের অগোচরে খেলতে গিয়ে পুকুরের পানিতে পড়ে গিয়েছিল তারা।সাঁতার না জানার কারণে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাদের লাশ উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমএন/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS