Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ নভেম্বর ২০২১, ২০:১৯
আপডেট : ২২ নভেম্বর ২০২১, ২০:২৭

বাসাস আশুগঞ্জের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত, সভাপতি সেলিম পারভেজ ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ 

বাসাস আশুগঞ্জের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত, সভাপতি সেলিম পারভেজ ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ 

বাংলাদেশ সাংবাদিক সমিতি (বাসাস) ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ ইউনিটের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সন্ধ্যায় আশুগঞ্জ প্রেসক্লাবে নাসির আহমেদ মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় বিভাগীয় সম্পাদক ড. মুহাম্মদ শহীদুল্লাহ।

বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য সেলিম পারভেজের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন আশুগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আল মামুন।

সম্মেলনে উপস্থিত সাংবাদিক সদস্যদের সর্বসম্মতিক্রমে সেলিম পারভেজকে (দৈনিক ইত্তেফাক) সভাপতি ও আবু আবদুল্লাহকে (দৈনিক দিনকাল) সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, এইচএম নাহিয়ান,সিনিয়র সহ-সভাপতি (আরটিভি), মো. শফিকুল ইসলাম,সহ-সভাপতি (যমুনা টিভি), গোলাম সারোয়ার,যুগ্ম-সাধারণ সম্পাদক (দি এশিয়ান এইজ), মো. বাবুল সিকদার,সাংগঠনিক সম্পাদক (স্বদেশ প্রতিদিন ও চ্যানেল এস), মো. মিনহাজ উদ্দিন, অর্থ-সম্পাদক (সাপ্তাহিক অভিযোগ), নিতাই চন্দ্র ভৌমিক, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক (মাই টিভি), মো. জহির সিকদার,দপ্তর সম্পাদক (দৈনিক দেশকাল), মো. খোকন মিয়া,প্রচার সম্পাদক (নয়া শতাব্দী), মোহাম্মদ মোজাম্মেল হক, কার্যনির্বাহী সদস্য-০১ (নয়া দিগন্ত), মো. হুমায়ুন কবির, কার্যনির্বাহী সদস্য -০২ (ইনকিলাব ও জিটিভি) ও মোহাম্মদ ইব্রাহিম, কার্যনির্বাহী সদস্য-৩ (দৈনিক একুশে আলো)’কে পদে নির্বাচিত করে ১৩ সদস্য বিশিষ্ট বাংলাদেশ সাংবাদিক সমিতি আশুগঞ্জ ইউনিটের কমিটি গঠন করা হয়।

সম্মেলনের প্রধান অতিথি বিশিষ্ট সাংবাদিক ও কথা সাহিত্যিক ড. মুহাম্মদ শহীদুল্লাহ দ্বিতীয় অধিবেশনে উক্ত কার্যকরী কমিটি ঘোষণা করেন।

এমএন

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS