Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

শিশুদের দ্বন্দ্বের জেরে সংঘর্ষ, নিহত ১ 

শিশুদের দ্বন্দ্বের জেরে সংঘর্ষ, নিহত ১ 
ফাইল ছবি

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলায় নলকূপ থেকে পানি নেওয়াকে কেন্দ্র করে শিশুদের দ্বন্দ্বে জড়িয়ে টেঁটাবিদ্ধ হয়ে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ৫ জন।

রোববার (২১ নভেম্বর) রাতে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হানিফ এ তথ্য নিশ্চিত করেছেন। একই দিন বিকেলে উপজেলার নয়াগড় গ্রামে এ ঘটনা ঘটে।নিহত রনুয়া (২৮) উপজেলার নয়াগড় গ্রামের বাসিন্দা।

জানা গেছে, নূর আহমেদের বাড়িতে উপজেলা প্রশাসনের দেওয়া একটি গভীর নলকূপ আছে। রোববার (২১ নভেম্বর) দুপুরে নলকূপ থেকে পানি আনতে যায় প্রতিবেশী চুনু মিয়ার বাড়ির এক শিশু। এ সময় তাকে নূর আহমেদের বাড়ির এক শিশু বাধা দেয়। পরে ঘটনাটি নিয়ে দুই পরিবারের বড়দের মধ্যে বাগবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে তাদের আত্মীয়স্বজনরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এ সময় রনুয়া বুকে টেঁটাবিদ্ধ হয়ে সেখানেই মারা যান। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।একইসঙ্গে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হানিফ জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে সোমবার (২২ নভেম্বর) মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS