• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিলেটে পরিবহন ধর্মঘট কাল থেকে

সিলেট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ২১:০০
সিলেটে পরিবহন ধর্মঘট কাল থেকে
ফাইল ছবি

সিলেটে পাঁচ দফা দাবি আদায় না হওয়ায় আবারও অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন সিলেট বিভাগ।

রোববার (২১ নভেম্বর) রাতে সিলেট জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী ময়নুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। আগামী সোমবার (২২ নভেম্বর) থেকে শুরু হবে এই ধর্মঘট।

জানা গেছে, পরিবহন শ্রমিক নেতাদের ওপর দায়ের করা মামলা প্রত্যাহার, সিলেটের আঞ্চলিক শ্রম দপ্তরের উপপরিচালককে প্রত্যাহার, ময়াদোত্তীর্ণ সেতুগুলোতে টোল আদায় বন্ধসহ ৫ দফা দাবিতে গত ৯ নভেম্বর সিলেটের বিভাগীয় কমিশনারসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে স্মরকলিপি দিয়েছিলেন পরিবহন শ্রমিকরা। স্মরকলিপিতে ২১ নভেম্বর পর্যন্ত সময় বেঁধে দেন তারা। সেটি বাস্তবায়ন না হওয়ায় ধর্মঘটের ডাক দিয়েছেন শ্রমিক নেতারা।

সিলেট জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি হাজী ময়নুল ইসলাম বলেন, ৫ দফা দাবিতে আমরা গত ৯ নভেম্বর বিভাগীয় কমিশনারসহ সরকারের সব দপ্তরে স্মারকলিপি দিয়েছি।

তিনি আরও বলেন, গত ১২ দিনেও আমাদের সঙ্গে কথা বলার সময় কারও হয়নি। তাই বাধ্য হয়ে আমরা অনির্দিষ্টকালের ধর্মঘট কর্মসূচি দিয়েছি। তবে ধর্মঘট চললেও এসএসসি পরীক্ষার্থী, রোগী ও বিদেশযাত্রীরা এর আওতায় থাকবেন না।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‌‘ইন্ডিয়া আউট যারা বলছে, তারাই জনগণ থেকে আউট হয়ে গেছে’
অস্ত্রোপচারে বের হলো পায়ুপথে ঢুকে পড়া কুঁচিয়া
সিলেট টেস্টে সাফল্যের রহস্য উন্মোচন করলেন ডি সিলভা
সিলেট টেস্টসহ টিভিতে আজকের খেলা
X
Fresh