Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

বরিশাল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ২০:১৭
আপডেট : ২১ নভেম্বর ২০২১, ২০:৩৭

এসএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

এসএসসি পরীক্ষা খারাপ হওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা
ফাইল ছবি

বরিশালের বাবুগঞ্জ উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক শিক্ষার্থীর আত্মহত্যার খবর পাওয়া গেছে।

রোববার (২১নভেম্বর) দুপুরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নিহত ব্যক্তি বাবুগঞ্জ উপজেলার দেহেরগতি ইউনিয়নের খলিল হাওলাদারের মেয়ে মুন্নি আক্তার (১৫)। তিনি নানাবাড়িতে থেকে উপজেলার ঈশ্বর নারায়ণ মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

মুন্নির মামা মামুন খান জানান, এসএসসি পরীক্ষার প্রথমদিন মাধবপাশা চন্দ্রদীপ হাইস্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পৌঁছাতে ৩০ মিনিট দেরি করে মুন্নি। এ কারণে মুন্নি সব প্রশ্নের উত্তর লিখতে পারেনি। এর পর থেকেই সে হতাশায় ভুগছিল। এদিকে শনিবার (২০ নভেম্বর) রাতে খাবার খেয়ে রাত সাড়ে ১০টার দিকে মুন্নি নিজের রুমে ঘুমাতে যায়। পরে সকালে অন্যরা ঘুম থেকে উঠে মুন্নিকে বিছানায় দেখতে না পেয়ে বাইরে খোঁজ করে। কিছুক্ষণ পর আম গাছের ডালের সঙ্গে মুন্নিকে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখা যায়। এদিকে স্থানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে পুলিশ এসে ময়নাতদন্তের জন্য তার মরদেহ নিয়ে যায়।

বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, নিহত শিক্ষার্থীর মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবার ও আশপাশের লোকজনের সঙ্গে কথা বলে ধারণা করা হচ্ছে প্রথম পরীক্ষা খারাপ হওয়ায় সে আত্মহত্যা করেছে। জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS