Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

কাউখালীতে নৌকা-সাইকেল প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ

কাউখালীতে নৌকা- সাইকেল প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ
ফাইল ছবি

পিরোজপুরের কাউখালীতে চিড়াপাড়া-পারসাতুরিয়া ইউপি নির্বাচনে হামলা ও পাল্টাহামলায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর ভাইসহ সাতজন ও সাইকেল প্রার্থীর দুই সমর্থক আহত হয়েছেন। গুরুতর আহত নৌকার সমর্থক মওদুদ খান ও মিন্টু তালুকদারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে সাইকেল প্রতীকের প্রার্থী ও সমর্থকরা তাদের নির্বাচনী সভা শেষে ফেরার পথে কাউখালী অটোস্ট্যান্ড এলে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে আওয়ামী লীগের সমর্থকরা সাইকেল সমর্থক সেকেন্দার খান ও সুমন খান নামের দুজনের ওপর হামলা চালালে তারা আহত হন। এ সময় সাইকেল সমর্থকরা উত্তেজিত হয়ে নৌকা সমর্থকদের ওপর হামলা চালায়। এতে নৌকা প্রার্থীর বড় ভাই মওদুদসহ আহত হন সাতজন। গুরুতর আহত নৌকার সমর্থক মওদুদ খান ও মিন্টু তালুকদারকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নৌকার সমর্থক আহত অন্যান্যরা হলেন- এনায়েত সরদার, মামুন মোড়ল, বেলায়েত সিকদার, ফরহাদ হোসেন এবং মাইনুল ইসলাম হাওলাদার।

অন্যদিকে সাইকেল প্রতীকের সেকেন্দার খান ও সুমন খান নামের দুজন সমর্থক আহত হয়েছেন বলে সাইকেল প্রতীকের প্রার্থী বজলুর রহমান নান্নু জানান। তবে তারা নৌকা সমর্থকদের হামলার ভয়ে কোথাও চিকিৎসা নিতে পারছেন না বলে তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে কাউখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বনি আমীন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS