Mir cement
logo
  • ঢাকা বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮

পাবনায় নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ২ জন বহিষ্কার

পাবনায় নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ২ জন বহিষ্কার

পাবনার বেড়া পৌরসভা নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হওয়ায় আওয়ামী লীগের দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃতরা হলেন- বেড়া পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আবদুল বাতেন এবং জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ফজলুর রহমান মাসুদ। এর মধ্যে আবদুল বাতেনকে প্রাথমিক সদস্য পদ থেকে এবং মাসুদকে কার্যনির্বাহী সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়।

তাদের আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করার জন্য কেন্দ্রে সুপারিশ পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শনিবার পাবনা জেলা আওয়ামী লীগের মাসিক সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আহাদ বাবু এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি, আলহাজ নুরুজ্জামান বিশ্বাস এমপি, নাদিরা ইয়াসমিন জলি এমপি, পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক এম সাইদুল হক চুন্নু, আবদুল হামিদ মাস্টার, উপদেষ্টাগণ এবং নির্বাহী কমিটির সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

এ ছাড়া সভায় বিভিন্ন ইউনিয়নে নৌকা প্রতীকের বিরুদ্ধে দলের প্রার্থীদের বহিষ্কার এবং যারা বিদ্রোহী প্রার্থীদের মদদ দেবে অথবা পক্ষ নেবে তাদেরকে চিহ্নিত করে বহিষ্কার করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়।

এ ব্যাপারে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্সের সঙ্গে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর পাবনার বেড়া পৌর নির্বাচন অনুষ্ঠিত হবে।

এসএস/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS