• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সাতক্ষীরায় খালেদা জিয়ার দোয়া অনুষ্ঠানে হামলার অভিযোগ

সাতক্ষীরা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২১ নভেম্বর ২০২১, ০৮:২৫
সাতক্ষীরায় খালেদা জিয়ার দোয়া অনুষ্ঠানে হামলার অভিযোগ
ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া অনুষ্ঠান চলাকালে যুবলীগ নেতাকর্মীদের হামলার অভিযোগ ওঠেছে। এতে আহত হয়েছেন শ্যামনগর উপজেলা বিএনপির সভাপতি মাস্টার আবদুল ওয়াহেদসহ বিএনপির আটজন নেতাকর্মী।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যায় মাগরিবের নামাজের আগে শ্যামনগর সদর ইউনিয়নের চণ্ডীপুর জামিয়া মাদরাসা-সংলগ্ন মসজিদ চত্বরে এই দোয়া মাহফিল চলছিল।

উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম অভিযোগ করে বলেন, ‘আমরা যখন দোয়া করছিলাম, সেসময় এই হামলা চালানো হয়। এই হামলায় নেতৃত্ব দেন যুবলীগের নেতা হাফিজ সরদার ও শিশু-কিশোর লীগের রহমতসহ বেশ কয়েকজন। তারা লাঠিসোঁটা নিয়ে আমাদের বেপরোয়া মারধর করে। এতে আহত হন উপজেলা বিএনপি সভাপতি মাস্টার আবদুল ওয়াহেদ, জেলা বিএনপির সদস্য এম এম আশেক এলাহী মুন্না, জহুরুল ইসলাম নিজে, ভুরুলিয়া ইউপি বিএনপির সভাপতি আবদুল মতিনসহ আটজন। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে সাতক্ষীরা বেসরকারি সিবি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া বাকিদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে জানতে চাইলে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহেদ মোর্শেদ আরটিভি নিউজকে জানান, তিনি ঘটনাটি শুনেছেন। তবে এ বিষয়ে কেউই এখন পর্যন্ত থানায় লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এসএস/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইসরায়েলে বড় আকারের রকেট হামলা চালাল হিজবুল্লাহ
চট্টগ্রামে সাংবাদিকের ওপর হামলা, গ্রেপ্তার ৭
ইরাক থেকে সিরিয়ায় মার্কিন ঘাঁটিতে রকেট হামলা
হিজবুল্লাহর ড্রোন হামলায় আহত ইসরায়েলি সেনা কর্মকর্তার মৃত্যু
X
Fresh