Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

নিখোঁজ ১৮ দিন পর পুকুরে মিলল সাংবাদিকের ছেলের মরদেহ

নিখোঁজ ১৮ দিন পর পুকুরে মিলল সাংবাদিকের ছেলের মরদেহ
নিহত কলেজছাত্র

চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় এক কলেজছাত্রের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার সূচীপাড়া উত্তর ইউনিয়নের শোরশাক ইসমাইল মিয়াজী বাড়ি ও ইব্রাহিম মিয়াজী বাড়ির মাঝখানের একটি পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ব্যক্তি দৈনিক ইত্তেফাকের শাহরাস্তি উপজেলা সংবাদদাতা জসিম উদ্দিনের ছেলে রিমন ইসলাম জনি। তিনি সূচীপাড়া ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার (২০ নভেম্বর) বিকেলে ওই গ্রামের ইসমাইল মিয়াজী বাড়ির পুকুরে শ্রমিকরা কাজ করতে গেলে সেখানে একটি অর্ধগলিত মরদেহ ভাসতে দেখে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে। নিহতের প্যান্টের পকেটে থাকা মানিব্যাগে তার মায়ের ছবি দেখে মরদেহটি রিমনের বলে শনাক্ত করা হয়।

নিহতের বাবা সাংবাদিক জসিম উদ্দিন জানান, করোনার সময় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় একটি কফি হাউজে জনিকে কাজ করতে দেওয়া হয়। শিক্ষাপ্রতিষ্ঠান খুলে যাওয়ার পর কাজ ছেড়ে জনি আবার কলেজ যেতে শুরু করে। কিন্তু গত দুই নভেম্বর থেকে তার ছেলে নিখোঁজ। পারিবারিকভাবে বিভিন্নস্থানে তার খোঁজ নেওয়া হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যা করেছে। রহস্য উদঘাটনের জন্য তদন্ত করা হচ্ছে। খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করেছি। সাংবাদিক জসিম উদ্দিন ও তার মেয়ে মরদেহটি শনাক্ত করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনার রহস্য জানা যাবে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS