Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২০ নভেম্বর ২০২১, ১৭:২৯
আপডেট : ২০ নভেম্বর ২০২১, ১৭:৩৫

দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় আবারও ভোটগ্রহণ

দুই প্রার্থী সমান ভোট পাওয়ায় আবারও ভোটগ্রহণ
ফাইল ছবি

ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরের গোকর্ণ ইউনিয়নে দুই প্রতিদ্বন্দ্বী ইউপি সদস্য পদপ্রার্থী সমান সংখ্যক ভোট পাওয়া আবারও ভোটগ্রহণের সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন।

শনিবার (২০ নভেম্বর) বিকেলে গোকর্ণ ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা আবুল খায়ের এ তথ্য নিশ্চিত করেছেন। ওই ইউনিয়নের ১ নং ওয়ার্ডে আগামী ২৪ নভেম্বর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এ ভোট হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১১ নভেম্বর নাসিরনগর উপজেলার ১৩টি ইউনিয়নে দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হয়। গোকর্ণ ইউনিয়নের ১ নং ওয়ার্ডে ৭ জন সাধারণ সদস্য নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। ১ নং ওয়ার্ডের গোকর্ণ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ হাজার ৪০৫ জন ভোটারের মধ্যে ২ হাজার ৪৯৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। কেন্দ্রে অনুপস্থিত ভোটার সংখ্যা ৮২৫ জন। প্রাপ্তভোট থেকে বাতিল হয় ৮১ ভোট। ভোট গণনায় মাসুদুর রহমান (মোরগ) এবং মোহাম্মদ আবুল হোসেন (টিউবওয়েল) সমান সংখ্যক (৪৯০) ভোট পান।

মোহাম্মদ আবুল হোসেন ও মাসুদুর রহমান বলেন, আমরা একটি সুষ্ঠু নির্বাচন চাই। ভোটে যেই বিজয়ী হই আমাদের কোনো অভিযোগ নেই।

রিটার্নিং কর্মকর্তা আবুল খায়ের জানান, গত ১৮ নভেম্বর নির্বাচন কমিশন সচিবালয়ের নির্বাচন পরিচালনা-২ এর উপ-সচিব মো. আতিয়ার রহমানের স্বাক্ষরিত একটি চিঠি থেকে তথ্য নিশ্চিত হওয়া গেছে।

তিনি আরও জানান, ওই ওয়ার্ডে সাধারণ সদস্য পদে দু’জন প্রার্থী সমান সংখ্যক ভোট পান। তাই ফলাফল অমীমাংসিত থেকে যায়। এজন্য সেখানে আবার ভোট নেওয়া হবে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS