• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

নড়াইলে আরটিভি প্রতিনিধির ওপর ছাত্রলীগের হামলা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ মে ২০১৭, ১৯:৪২

নড়াইলের সীতারামপুরে ছাত্রলীগের হামলার শিকার হয়েছেন আরটিভি প্রতিনিধি মোস্তফা কামাল। নির্মাণাধীন শুভ্রা মুখার্জী মেমোরিয়াল হাসপাতালের টেন্ডার নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ছবি তুলতে গেলে তার ওপর চড়াও হয় ছাত্রলীগকর্মীরা। তাকে পিটিয়ে গুরুতর আহত করে এবং তার ভিডিও ক্যামেরা ও মোটরসাইকেল ভাঙচুর করে।

নড়াইলের সীতারামপুর নির্মানাধীণ শুভ্রা মুখার্জী মেমোরিয়াল হাসপাতালের টেন্ডার কাজের ভাগ নিয়ে ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষে দুই ছাত্রলীগ নেতা আহত হয়েছে।

এসময় ছাত্রলীগের সশস্ত্র মহড়ার চলছিল। এতে ছাত্রলীগ নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজ শাখার সভাপতি মনিরুজ্জামান রোজ ও সাধারণ সম্পাদক পলাশ আহত হন। আহতরা হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সংঘবদ্ধ হয়ে পুনরায় হামলা চালাতে গেলে সশস্ত্র মহড়ার দৃশ্য ধারণ করছিলেন মোস্তফা কামালসহ গণমাধ্যমকর্মীরা।

হামলার শিকার আরটিভি প্রতিনিধি বলেন, সীতারাপুর এলাকায় ভারতের রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর প্রয়াত স্ত্রী শুভ্রা মূখার্জীর নামে নির্মিত হাসপাতালের একটি টেন্ডার কাজের ভাগ নিয়ে ছাত্রলীগের দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। এসময় কোন্দালের ছবি নিতে গেলে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান মুকুলের নেতৃত্বে ছাত্রলীগ কর্মীরা আচমকা আমার ওপর হামলা চালায়। তারা আমার ক্যামেরা ও মোটরসাইকেল ভাংচুর করে। পরে সহকর্মী আমাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এসময় আরো বেশ কয়েকজন সহকর্মী হামলার শিকার হন।

নড়াইল থানার ওসি দেলোয়ার হোসেন খান বলেন, ছাত্রলীগকর্মীরা সাংবাদিক মোস্তফা কামালের ওপর হামলা চালিয়েছি বিষয়টা আমরা জেনেছি। তবে আমাদের কাছে এখনো কোনো রকম লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ আসলে ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এ ঘটনার পর থেকে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এ ঘটনার নিন্দা জানিয়েছেন নড়াইলের স্থানীয় সাংবাদিকরা জানান, গেলো মঙ্গলবার নড়াইলের কালিয়া উপজেলার পেড়লী ও পাঁচগ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে খবর প্রকাশে সাংবাদিকরা পুলিশ ও স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের বাধার শিকার হন। সবকিছু নিয়ে এ অঞ্চলে সাংবাদিকতার বাক স্বাধীনতা রোধ করা হচ্ছে। এছাড়া তারা আরটিভির প্রতিনিধিসহ অন্যান্য গণমাধ্যমকর্মীদের ওপর হামলা নিন্ধা জানান।

এমসি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh